Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

চিড়িয়াখানা বন্ধ ঘোষণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

করোনার বিস্তার ঠেকাতে রাজধানীর মিরপুর ও রংপুর চিড়িয়াখানা সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে। গতকাল সকালে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অনুষ্ঠিত এক জরুরি বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তিতে জানানো হয়, করোনা সংক্রমণ রোধে ২ এপ্রিল থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ঢাকার মিরপুরের বাংলাদেশ জাতীয় চিড়িয়াখানা ও রংপুর চিড়িয়াখানা দর্শনার্থীদের জন্য বন্ধ থাকবে। এ ব্যাপারে সংশ্লিষ্ট সকলকে প্রয়োজনীয় সহযোগিতা করার আহবান জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।

এর আগে করোনার বিস্তার রোধে গত বৃহস্পতিবার কক্সবাজারের সব পর্যটন ও বিনোদন স্পট বন্ধ ঘোষণা করে জেলা প্রশাসন। নির্বাচন কমিশন স্থগিত করেছে ইউপি নির্বাচনসহ সব ধরনের নির্বাচন।
উল্লেখ্য, গত কয়েকদিন ধরে আশঙ্কাজনক হারে বেড়েছে করোনার ভয়াবহতা। প্রতিদিনই মারা যাচ্ছে অর্ধশতাধিক মানুষ। আক্রান্ত হচ্ছে পাঁচ সহস্রাধিক। এতে উদ্বেগ-উৎকণ্ঠা বিরাজ করছে সর্বত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিড়িয়াখানা বন্ধ ঘোষণা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ