Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় মারা গেলেন চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা আতাউর রহমান

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ১২:০০ পিএম | আপডেট : ১২:১৫ পিএম, ২ এপ্রিল, ২০২১

করোনায় প্রাণ হারালেন চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা মো. আতাউর রহমান (৪৫)। করোনায় সংক্রমিত হয়ে বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে আতাউর রহমান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি ঢাকার সিকদার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা মো. কামরুল আলম শুক্রবার এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনায় সংক্রমিত হয়ে আতাউর রহমান প্রথমে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার তাকে সিকদার মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে গতকাল দিবাগত রাতে তিনি মারা যান।
তার সহকর্মীরা জানান, গত ২৫ মার্চ সর্দি-জ্বর নিয়ে আতাউর রহমান চট্টগ্রাম থেকে ঢাকায় যান। পরে ২৯ মার্চ তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। তখন তাকে হাসপাতালে নেওয়া হয়। শুরু থেকেই তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন।
দুই সন্তানের জনক আতাউর রহমানের বাড়ি কুমিল্লার ব্রাহ্মণপাড়ায়। তার কর্মস্থল চট্টগ্রামে হলেও তার পরিবার ঢাকায় থাকেন। আতাউর রহমান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের ৩১তম ব্যাচের ছাত্র ছিলেন।
এদিকে চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৫১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। করোনা শনাক্তের হার ২০ শতাংশ। একই সময় চট্টগ্রামে করোনায় মারা গেছেন একজন। চট্টগ্রামে করোনায় মোট মারা গেছেন ৩৮৯ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ