Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

পাওনা টাকার জেরে প্রেমিকাকে হত্যা করেন প্রেমিক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ৯:৫৯ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে রাবেয়া খাতুন হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে ডিবি পুলিশ। পাওনা টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে তাকে হত্যা করেছেন প্রেমিক। এ ঘটনায় অভিযুক্ত মো. কামাল ফকিরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত কামাল ফকির নান্দাইল উপজেলার উত্তর পালাহার গ্রামের আবুল হাসেম ফকিরের ছেলে। বুধবার রাতে ঈশ্বরগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে বৃহস্পতিবার দুপুরে আদালতে হত্যার দায় স্বীকার করে কামাল ফকির।

ময়মনসিংহ ডিবি পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, নিহত রাবেয়ার সঙ্গে কামাল ফকিরের দীর্ঘদিনের প্রেম ছিল। রাবেয়া প্রেমিক কামালের কাছ থেকে পাঁচ হাজার টাকা ধার নেন। পনে ২৯ মার্চ সোমবার রাতে সেই টাকার জন্য তাকে বাড়ির পাশের ধানক্ষেতের কাছে ডেকে নিয়ে যান কামাল। এ সময় প্রেমিক কামাল পাওনা টাকা চাইতেই রাবেয়া উল্টো তাকে ধর্ষণ মামলায় ফাঁসানোর হুমকি দেন এবং আরো পাঁচ হাজার টাকা দাবি করেন। এতে ক্ষুব্ধ হয়ে রাবেয়াকে মারধর করে মাটিতে ফেলে কলা গাছের ডগা গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে কামাল। হত্যার পর লাশ সেখানেই ফেলে চলে যায়। রাবেয়া উপজেলা সুন্দাইল পাড়া গ্রামের হাদিস মিয়ার কন্যা।

পরদিন (৩০ মার্চ) দুপুরে ঈশ্বরগঞ্জ উপজেলার মগটুলা ইউনিয়নের গালাহার গ্রামের রাস্তার পাশের ধানক্ষেত থেকে রাবেয়া খাতুনের লাশ উদ্ধার করে পুলিশ। ওই রাতেই নিহত রাবেয়ার মা বিলকিস আক্তার বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় নিহতের প্রেমিক কামাল ফকিরকে বুধবার রাতে গ্রেফতার করে ময়মনসিংহ ডিবি পুলিশ। পরে বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়।

এ বিষয়ে জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল আকন্দ বলেন, নিহত রাবেয়ার সাথে পুর্ব থেকেই কামাল ফকিরের সাথে প্রেমের সম্পর্ক ছিল। এই সম্পর্কের জেরেই রাবেয়া কামালের কাছ থেকে টাকা ধার নেয়। পরে কামাল তার কাছে পাওনা টাকা চায়। এতে রাবেয়া উল্টো ধর্ষণ মামলার হুমকি দিয়ে আরও টাকা দাবি করলে কামাল তাকে হত্যা করে। কামালকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ