Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সখিপুরে সিঁধ কেটে ঘরে ঢুকে আড়াই মাসের শিশু ছিনতাই

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ৩:৫৬ পিএম

টাঙ্গাইলের সখিপুরে সিঁধ কেটে ঘরে ঢুকে মায়ের মুখে গামছা বেঁধে জোনায়েদ নামে আড়াই মাস বয়সী এক শিশুকে ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (১ এপ্রিল) ভোর তিনটার দিকে উপজেলার শোলা প্রতিমা এলাকায় এ ঘটনা ঘটে। শিশু জোনায়েদ ওই গ্রামের ট্রাক ড্রাইভার আছির উদ্দিনের ছেলে। এ ঘটনায় পরিবারের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো বুধবার রাতে আছির উদ্দিনের স্ত্রী কল্পনা আক্তার দুই সন্তান নিয়ে ঘুমিয়ে পড়ে। এক পর্যায়ে রাত তিনটার দিকে প্রথমে একজন সিঁধ কেটে ঘরে প্রবেশ করে। বিষয়টি টের পেয়ে কল্পনা চিৎকার করে। পরে ওই সিঁধ দিয়েই আরও একজন ঢুকে কল্পনা আক্তারের মুখে গামছা বেঁধে আড়াই মাস বয়সী জোনায়েদকে ছিনতাই করে নিয়ে যায়। শিশুর মা কল্পনা আক্তার বলেন, আমার স্বামী একজন ট্রাক ড্রাইভার। সে বাড়িতে না থাকায় দুর্বৃত্তরা সিধ কেটে ঘরে ঢুকে আমার মুখে গামছা বেঁধে আমার ছেলেকে ছিনতাই করে নিয়ে গেছে।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে সাইদুল হক ভূঁইয়া বলেন, শিশুটিকে উদ্ধারে পুলিশ কাজ করছে, আশা করি শীঘ্রই শিশুটিকে উদ্ধার করা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ