Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছিল বালিশ, হয়ে গেল পোশাক!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ৫:০৫ পিএম

ছিল বালিশ, হয়ে গেল পোশাক। আইকেইএ নামে ফ্যাশন জগতের বিখ্যাত এক সংস্থা এই অসাধ্য সাধন করেছে। বালিশ থেকে তারা এমন এক পোশাক তৈরি করেছে, যা দেখার পর রীতিমতো চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পোশাকটির নাম রাখা হয়েছে ‘ফল্টমল’।

নতুন এই প্রোডাক্ট আরামদায়ক তো বটেই, সেই সঙ্গে এটা স্বচ্ছন্দ্যে ব্যবহার করা যায়। একে বহন করা খুবই সহজ। এই পোশাক এতটাই নমনীয় যে পরলেই তা আয়তনে প্রায় দ্বিগুণ হয়ে যায়। কিন্তু অভিনব এই পোশাক কীভাবে তৈরি হল? আসলে বালিশ থেকে তৈরি এই পোশাকে রয়েছে পলিয়েস্টার। আইকেইএ-র তৈরি নতুন এই পোশাক ফ্যাশনের যাবতীয় সংজ্ঞাকে ভেঙে দিয়েছে। এই ধরনের ব্যতিক্রমী পোশাক এর আগে বাজারে দেখা যায়নি। নতুন এই ট্রেন্ড নেট দুনিয়ায় রীতিমতো সাড়া ফেলে দিয়েছে।

করোনার পর থেকেই ফ্যাশন জগতে একের পর এক অভিনবত্ব দেখা যাচ্ছে। চীনের মতো দেশে পিপিই কিট পরে মডেলদের ব়্যাম্পে হাঁটতে দেখা গিয়েছে। অনেকেরই নজর কাড়ে ব্যতিক্রমী এই শো। আর এবার আইকেইএ-র হাত ধরে অভিনব পোশাক এল বাজারে। আইকেইএ-এর ওয়েবসাইটে এই প্রসঙ্গে জানানো যাচ্ছে, বালিশ দিয়ে তৈরি এই পোশাকের দামও নাগালের মধ্যে। মূল্য মাত্র ২৫ ইউরো। যা বাংলাদেশী মুদ্রায় প্রায় ২ হাজার ৫০০ টাকা। নেটিজেনদের অনেকেই ইতিমধ্যে এই পোশাকটি কেনার ইচ্ছাপ্রকাশও করে ফেলেছেন। সূত্র: দ্য ইন্ডিপেন্ডেন্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফল্টমল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ