Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাটজাহারীতে থানা ও ভূমি অফিসে হামলার ঘটনায় ৬ মামলা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২১, ২:২৯ পিএম

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমের প্রতিবাদে হেফাজতের বিক্ষোভ ও পুলিশের সাথে সংঘর্ষের সময় চট্টগ্রামের হাটহাজারী থানা ভবন, সহকারী কমিশনার (ভূমি) অফিস ও ডাকবাংলোয় ভাঙচুরের ঘটনায় ছয়টি মামলা হয়েছে। মঙ্গলবার রাতে হাটহাজারী থানায় পুলিশ বাদি হয়ে চারটি এবং ভূমি অফিসের কর্মকর্তারা দুটি মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, থানায় হামলার অভিযোগে একটি মামলায় অজ্ঞাতপরিচয়ের এক হাজার ৮০০ থেকে দুই হাজার ব্যক্তিকে আসামি করা হয়েছে। ভূমি অফিসের করা দুই মামলায় ২০০ জন করে ৪০০ জন অজ্ঞাতপরিচয়ের ব্যক্তিকে আসামি করা হয়েছে। হাটহাজারী ছাড়াও জেলার পটিয়া থানায় আরেকটি মামলা হয়েছে। হাটহাজারীর পর পটিয়া থানা ঘেরাওয়ের ঘটনা ঘটে গত শুক্রবার।

পুলিশ সুপার (এসপি) এস এম রশিদুল হক সাংবাদিকদের জানান, হাটহাজারীর ঘটনায় ছয়টি ও পটিয়ার ঘটনায় একটি মামলা হয়েছে। সন্ত্রাসবিরোধী আইনে মামলাগুলো হয়েছে। তদন্তের মাধ্যমে জড়িত ব্যক্তিদের শনাক্ত করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ