Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

কচুয়ায় হরতাল ও সহিংসতার প্রতিবাদে বিক্ষোভ

কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২১, ৬:৩৬ পিএম

হরতাল ডেকে দেশের বিভিন্ন স্থানে হামলা, ভাংচুর, অগ্নিসংযোগ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতি ভাংচুর,দেশের পরিবেশের শান্তি শৃঙ্খলা অশান্ত করে বিশৃঙ্খলার সৃষ্টি কারীদের দমনের প্রতিবাদে কচুয়ায় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে গতকাল মঙ্গলবার বিকালে রহিমানগর বাজারে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মিছিলটি রহিমানগর বাজার এলাকায় গুরুত্বপূর্ণ সড়ক সমূহ প্রদক্ষিণ শেষে উত্তর বাজারে চৌরাস্তার মোড়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। সমাবেশে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি।

উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক কবির হোসেন, কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল সালাম সওদাগর, গোহট উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিন মিয়া, আশ্রাফপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিক মাষ্টার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম রাজু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন সবুজ, সাবেক সিনিয়র সহ-সভাপতি প্রিন্স মানিক ও কড়ইয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি তারেক শামস্ মিঠু প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ