Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুষ্টিয়ায় ২৪ ঘন্টায় নতুন করে আরো ১৬জন করোনা রোগী শনাক্ত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২১, ৩:০১ পিএম

কুষ্টিয়ার মেডিকেল কলেজের প্রদত্ত তথ্য মতে, পিসিআর ল্যাবে আজ ২৯ মার্চ ২০২১ খ্রিস্টাব্দ তারিখ মোট ২৫৪টি স্যাম্পলের (কুষ্টিয়া জেলার ১৩৭টি এবং বিদেশ গমন ইচ্ছুক ব্যক্তিদের ১১৭টি) স্যাম্পলের টেষ্ট করা হয়েছে। এর মধ্যে কুষ্টিয়া জেলার ১৬টি এবং বিদেশ গমন ইচ্ছুক ব্যাক্তদের ০৪ টি স্যাম্পলের ফলাফল পজিটিভ এসেছে এবং বাকি সবগুলো স্যাম্পলের ফলাফল নেগেটিভ এসেছে।

আজ কুষ্টিয়া জেলায় ১৬ জন কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত ব্যক্তিদের মধ্যে ১১জন কুষ্টিয়া সদর উপজেলার, ০১ জন দৌলতপুর উপজেলার, ০২ জন ভেড়ামারা উপজেলার এবং ০২ জন কুমারখালী উপজেলার।

এখন পর্যন্ত কুষ্টিয়ায় করোনা পজিটিভ রোগীর সংখ্যা মোট ৪০৬৭জন, এর মধ্যে সুস্থ হয়েছেন মোট ৩৮৪৪ জন এবং মৃত্যুবরণ করেছেন মোট ৯১জন।

ঘরের বাহিরে যাওয়ার প্রয়োজন হলে অবশ্যই মাস্ক ব্যবহার করুন। অতি-প্রয়োজনীয় না হলে বাহিরে যাওয়া থেকে বিরত থাকুন। সামাজিক দুরত্ব মেনে চলুন। অনুগ্রহ করে সতর্ক থাকুন, সাবধানে থাকুন, ভাল থাকুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ