Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্ল্যাক অ্যাডামে যুক্ত হচ্ছেন পিয়ার্স ব্রসনান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২১, ২:৫১ পিএম

ডিসি কমিকসের সুপারহিরো ডক্টর ফেটের জুতায় পা গলাতে যাচ্ছেন একসময়কার বন্ড পিয়ার্স ব্রসনান। এটাই হবে সাবেক বন্ড পিয়ার্স ব্রসনানের প্রথম সুপারহিরো ছবি। ডিসি ও নিউ লাইনের নতুন ছবি ব্ল্যাক অ্যাডামে যুক্ত হচ্ছেন পিয়ার্স, সঙ্গে থাকবেন ডোয়াইন জনসনও।

ভ্যারাইটি জানিয়েছে, ব্রসনান অরিজিনাল ডক্টর ফেট খ্যাত কেন্ট নেলসনের মতোই ভিন্ন ধরনের সুপারহিরো হবেন। কেন্ট যখন ডক্টর ফেটের হেলমেট পরতেন তখন তার মধ্যে সুপারহিরোর শক্তি হাজির হতো। ডক্টর ফেট জাস্টিস সোসাইটি অব আমেরিকার একজন প্রতিষ্ঠাতা হয়ে ওঠেন।

সাবেক জেমস বন্ড তারকা ব্ল্যাক অ্যাডামে জাস্টিস সোসাইটি অব আমেরিকার শেষ তারকা। এর আগে হকম্যান হিসেবে অ্যালডিস হজ, অ্যাটম স্ম্যাশার চরিত্রে নোয়াহ সেন্টিনিও ও সাইক্লোন হিসেবে কুইনটেসা সুইনডেল যুক্ত হয়েছেন। আর ব্ল্যাক অ্যাডামের চরিত্রে থাকছেন ডোয়াইন জনসন। ডিসি কমিকসে ব্ল্যাক অ্যাডামের চরিত্রটি প্রথম হাজির হয় ১৯৪০-এর দশকে ক্ষমতালোভী খলনায়ক হিসেবে এবং ধীরে ধীরে ২০০০ নাগাদ অ্যান্টি-হিরো হয়ে ওঠেন। নিয়ম-নীতি ও প্রথা ভঙ্গ করাই তার স্বভাব।

পিয়ার্স ব্রসনানকে স্বাগত জানিয়ে ডোয়াইন জনসন টুইটারে লিখেছেন, ‘আমাদের জাস্টিস সোসাইটির শেষ সদস্যের নাম ঘোষণা করতে পেরে খুব আনন্দ হচ্ছে। পিয়ার্স ব্রসনান হচ্ছেন ডক্টর ফেট। ব্ল্যাক অ্যাডামে এমন বৈচিত্র্যময় ও প্রতিভাবানদের পেয়ে আমি কৃতজ্ঞ।’

ব্ল্যাক অ্যাডাম ছবিটি পরিচালনা করবেন জওমে কোলেট-সেরা। আগামী জুলাইতে মুক্তি পেতে যাওয়া ডিজনির অ্যাডভেঞ্চার ফিল্ম জাঙ্গল ক্রুজে কোলেটের পরিচালনায় কাজ করেছেন ডোয়াইন জনসন। ব্ল্যাক অ্যাডামের নতুন চিত্রনাট্য লিখেছেন রোরি হাইনেস ও সোহরাব নোশিরবানি। এর আগের খসড়াটি লিখেছিলেন অ্যাডাম জিটিকিয়েল। ব্ল্যাক অ্যাডাম ছবিটির প্রযোজকদের মধ্যে আছেন অভিনেতা ডোয়াইন জনসনও। আরো আছেন সেভেন বাকস প্রডাকশনের হিরাম গার্সিয়া, ফ্লিনপিকচারস কোম্পানির বিউ ফ্লিন।

উল্লেখ্য জেমস বন্ড ফ্র্যাঞ্চাইজির চারটি ছবিতে বন্ড হয়েছেন পিয়ার্স ব্রসনান। এছাড়া তার বিখ্যাত ছবিগুলোর মধ্যে আছে মাম্মা মিয়া!, দ্য ম্যাটাডোর। আগামী জুলাইতে সিন্ডারেলার ফিল্ম অ্যাডাপটেশনে দেখা যাবে তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ