Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মা হলেন অস্কারজয়ী এমা স্টোন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২১, ১২:২১ পিএম

হলিউডের এই প্রজন্মের নায়িকাদের মধ্যে অন্যতম এমা স্টোন। সূত্রের খবর, সন্তানের জননী হয়েছেন এমা। অভিনেত্রী ও তার স্বামী ডেভ ম্যাককারির জীবনে এখন খুশির বন্যা। বাবা-মা'র দায়িত্ব পালনেই ব্যস্ত এই তারকা দম্পতি। তবে এতদিন পর মা হওয়ার সুখবর প্রকাশ পেলেও তিনি ছেলে নাকি মেয়ে জন্ম দিয়েছেন তা জানানো হয়নি।

হলিউড সংবাদ মাধ্যম, ইউএস উইকলি সূত্রে খবর, গত ১৩ মার্চ লস অ্যাঞ্জেলসের একটি বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দিয়েছেন এমা। তবে এখনও আনু্ষ্ঠানিকভাবে মা হওয়ার খবর জানাননি অভিনেত্রী। জানুয়ারি মাসে এই সংবাদমাধ্যমকেই একান্ত সাক্ষাত্কারে মা হতে চলার খবর নিশ্চিত করেছিলেন ‘লা লা ল্যান্ড’ অভিনেত্রী। সেই সপ্তাহেই ছবি শিকারীদের ক্যামেরায় ধরা পড়ে এমার বেবি বাম্পের ছবি। বন্ধুদের সঙ্গে লস অ্যাঞ্জেলসে কালো টপ আর জিনসে লেন্সবন্দি হয়েছিলেন অভিনেত্রী।

২০১৬ সালে এমা এবং তার স্বামী ডেভের প্রথম আলাপ। স্টাডার ডে নাইট লাইভ হোস্ট করছিলেন এমা, এবং শো-য়ের লেখক ছিল ডেভ ম্যাককারি। দু-বছর পর এমাকে প্রেম প্রস্তাব দেন ডেভ। এর আগে ‘দ্য অ্যামেজিং স্পাইডারম্যান’ কো-স্টার অ্যান্ড্রু গারফিল্ডের সঙ্গে প্রণয় ডোরে আবদ্ধ ছিলেন এমা। পাঁচ বছর দীর্ঘ সম্পর্ক ভেঙে যায় ২০১৫ সালে। ২০১৯-এর ডিসেম্বরে আনুষ্ঠানিকভাবে বাগদান সারেন এমা স্টোন ও ডেভ ম্যাককারি, পরের বছরই বিয়ের পর্ব সেরে নেন। আর বছর ঘুরতে না ঘুরতেই দুই থেকে তিন হলেন এই দম্পতি।

৩২ বছর বয়সী এমা এলে ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাত্কারে মা হওয়ার ইচ্ছা প্রকাশ করে জানিয়েছিলেন, ‘বয়স বাড়বার সঙ্গে সঙ্গে জীবন সম্পর্কে, সন্তান সম্পর্কে আমার ধারণা বলছে। শীঘ্রই আমি ফ্যামিলি প্ল্যানিং করতে চাই’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ