Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে বিএনপির অঙ্গ সংগঠনের যৌথ বিক্ষোভ মিছিল

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ৮:২৭ পিএম

ময়মনসিংহের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে যৌথ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবদল-ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল। শনিবার বিকেলে নগরীর বাউন্ডারী রোড এলাকায় এ বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়।

এতে অংশ গ্রহন করেন দক্ষিণ জেলা যুবদল সভাপতি রুকনুজ্জামান সরকার রুকন, সাধারন সম্পাদক দিদারুল ইসলাম রাজু, মহানগর যুবদল সভাপতি মোজাম্মেল হক টুটু, উত্তর জেলা যুবদল সভাপতি ভিপি শামসুল হক শামছু, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহীদুল আমীন খসরু, সাধারন সম্পাদক তানভীরুল ইসলাম টুটুল, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আতাহার তালুকদার রিপন, সাধারন সম্পাদক আমিনুল হক ফয়সাল, মহানগর ছাত্রদলের সভাপতি নাইমুল করিম লুইন, সাধারন সম্পাদক তানভীর আহমেদ রবিন, উত্তর জেলা ছাত্রদলের সভাপতি নিহাদ সালমান ডুনন, সাধারন সম্পাদক রায়হান শরীফ হলুদ, দক্ষিণ জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি তাপস সরকার, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাসুদুর রহমান মাসুদ প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ