Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় জামায়াতের বিক্ষোভ মিছিলে নেতৃবৃন্দ সরকার পরিকল্পিতভাবে দেশে খুন, গুম, বিচারবহির্ভূত হত্যার মহোৎসব চালাচ্ছে

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ৫:৪০ পিএম

ঢাকা, চট্টগ্রাম ও ব্রাহ্মণবাড়িয়ায় পুুলিশের গুলিতে ৭ জন নিহত ও মুসল্লীদের আহতের ঘটনার প্রতিবাদে বাংলাদেশ জামায়াতে ইসলামী খুলনা মহানগরী শাখার উদ্যোগে আজ শনিবার নগরীতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে সভাপতিত্ব করেন খুলনা মহানগরী জামায়াতের সহকারী সেক্রেটারী এ্যাডঃ শেখ জাহাঙ্গীর হুসাইন হেলাল। সমাবেশে বক্তব্য রাখেন খুলনা মহানগরী জামায়াতের সহকারী সেক্রেটারী খান গোলাম রসূল, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন খুলনা মহানগরী সভাপতি মোঃ আজিজুল ইসলাম ফারাজী, বাংলাদেশ ইসলামী ছাত্র শিবির খুলনা মহানগরী সভাপতি মোশাররফ আনসারী ও খুলনা মহানগরী শিবির সেক্রেটারী মোঃ আউয়ালসহ প্রমুখ।

বিক্ষোভ মিছিল শেষে নেতৃবৃন্দ বলেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমকে রক্তাক্ত করে এবং নিরপরাধ মুসল্লীদেরকে হত্যা করে বাংলাদেশকে কলঙ্কিত করেছে। এই ঘটনা একটি স্বাধীন দেশের নাগরিক হিসেবে আমাদের জন্য অত্যন্ত লজ্জাজনক। এই ঐতিহাসিক দিনে পুলিশের গুলিতে চট্টগ্রাম, ঢাকা ও ব্রাহ্মণবাড়িয়ায় ৭জন নিহত হয়েছেন এবং শত শত মুসল্লী পুলিশ ও সরকার দলীয় লোকজন কর্তৃক আহত হয়েছেন। আহতদের অনেকের অবস্থা খুবই আশঙ্কাজনক। ২৬ মার্চ বাংলাদেশের ঐতিহাসিক স্বাধীনতা দিবস। কিন্তু আমরা অত্যন্ত দুঃখের সাথে লক্ষ্য করছি, গোটা দেশের মানুষ আজ স্বাধীনতা দিবস পালনের পরিবর্তে এক দলীয় শাসনের কাছে জিম্মি হয়ে পড়েছে।

নেতৃবৃন্দ আরো বলেন, আজকে ছাত্রলীগ-যুবলীগের যে সকল সন্ত্রাসীরা গুলি চালিয়েছে, প্রশাসনের যারা মুসল্লিদের উপর গুলি চালিয়ে হত্যা করেছে তাদেরকে চিহ্নিত করে অতি দ্রুত ব্যবস্থা গ্রহণ করতে হবে। সরকার সংবিধান ও আইনের শাসনের পরিবর্তে পরিকল্পিতভাবে দেশে খুন, গুম, বিচারবহির্ভূত হত্যার মহোৎসব চালাচ্ছে।



 

Show all comments
  • সিরাজ উদ্দিন ২৭ মার্চ, ২০২১, ৬:৪৫ পিএম says : 0
    সারা দেশে আটকদের মুক্তি দাবি করছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ