Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারাদেশে যুবদল স্বেচ্ছাসেবকদল এবং ছাত্রদলের বিক্ষোভ আজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ১:৫১ পিএম

আজ (২৭ মার্চ) ঢাকাসহ দেশের জেলা ও মহানগরীতে যুবদল, স্বেচ্ছাসেবকদল, ও ছাত্রদল যৌথভাবে বিক্ষোভ কর্মসূচী পালন করবে। স্বাধীনতা দিবসে শান্তিপূর্ণ কর্মসূচী পালন করার সময় ঢাকা, চট্টগ্রাম এবং ব্রাক্ষ্মণবাড়িয়াসহ দেশের বিভিন্ন স্থানে পুলিশ ও ছাত্রলীগ দ্বারা সাধারণ মানুষ হত্যার প্রতিবাদে এবং সশস্ত্র ছাত্রলীগের বিচারের দাবিতে এ কর্মসূচী ঘোষণা করা হয়েছে।

যুবদল সভাপতি সাইফুল ইসলাম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবকদলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুর কাদির ভূঁইয়া জুয়েল, ছাত্রদল সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল গত শুক্রবার এক যৌথ সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করেন।
তিন সংগঠনের নেতৃবৃন্দ দেশের সকল জেলা ও মহানগর ইউনিটসমূহকে সর্বাত্মকভাবে কর্মসূচী পালনের আহবান জানিয়েছেন। গতকাল ২৬ মার্চ যুবদলের দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ