Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে পুুলিশকে ছুরিকাঘাত গুলিবিদ্ধ ২ ছিনতাইকারী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২১, ১২:০১ এএম

নগরীতে অভিযানের সময় এক পুলিশ কর্মকর্তাকে ছুরিকাঘাত করে পুলিশের গুলিতে আহত হয়েছেন দুই ছিনতাইকারী। তারা হলেন ইমাম হোসেন ওরফে ইমন ও আরাফাত হোসেন ওরফে সুমন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় নগরীর আকবর শাহ থানার উত্তর কাট্টলী ছোট কালীবাড়িসংলগ্ন দাসপাড়ায় এ ঘটনা ঘটে।

ছিনতাইকারীদের হামলায় আহত হয়েছেন আকবর শাহ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইসমাইল, সুপল চন্দ্র, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নিখিল চন্দ্র দাশ। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। গুলিবিদ্ধ দুই ছিনতাইকারী চমেক হাসপাতালে চিকিৎসাধীন।
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (পশ্চিম) আবদুল ওয়ারীশ জানান, ইমনের নেতৃত্বে ছিনতাইকারীরা সিএনজিচালিত অটোরিকশায় করে ছিনতাইয়ে নেমেছে খবর পেয়ে আকবর শাহ থানা-পুলিশের একটি দল অভিযানে নামে। বিষয়টি বুঝতে পেরে ছিনতাইকারীরা গাড়ি পরিবর্তন করে ফেলে। পরে পুলিশ একটি গ্যারেজে গিয়ে গাড়ি শনাক্ত করে।
অভিযানে থাকা এসআই সুপল ছোট কালীবাড়িসংলগ্ন দাস পাড়ার সামনে ছিনতাইকারীদের দেখে ধাওয়া দেন। ওই সময় তাকে একা পেয়ে ঝাপটে ধরে তার গলা কাটার চেষ্টা করেন ছিনতাইকারীরা। বিষয়টি বুঝতে পেরে অভিযানে থাকা অন্য পুলিশ সদস্যরা শর্টগানের গুলি ছুড়তে থাকেন। এতে দুই ছিনতাইকারী আহত হন। ঘটনাস্থল থেকে একটি এলজি উদ্ধার হয়েছে।
গ্রেফতার ইমনের বিরুদ্ধে আকবর শাহসহ বিভিন্ন থানায় ছিনতাই, অস্ত্র, ডাকাতির অভিযোগে ১৪টি মামলা রয়েছে। এই ঘটনায় গ্রেফতার দুই জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ