Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরের নালিতাবাড়ীতে নদীর গর্ত থেকে মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ২:২৬ পিএম

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পাহাড়ি নদী চেল্লাখালীতে সেচ পাম্পের গর্ত থেকে আব্দুল্লাহ ওরফে তামীম নামে ৮ বছর বয়সী এক মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। শুক্রবার (২৬ মার্চ) সকাল সাড়ে আটটার দিকে চেল্লাখালী নদীর বারমারী এলাকা থেকে ওই লাশ উদ্ধার করা হয়। তামীম আন্দারুপাড়া গ্রামের মফিজ উদ্দিনের পুত্র।

স্থানীয় সূত্র জানায়, প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বেরিয়ে মাদরাসায় পড়তে যায় শিশু শিক্ষার্থী আব্দুল্লাহ ওরফে তামীম। বেলা একটার দিকে পড়ার সাথীদের সাথে পার্শ্ববর্তী চেল্লাখালী নদীতে গোসল করতে গিয়ে অসাবধানতাবশত পা পিছলে পাশেই থাকা সেচ পাম্পের গর্তে সকলের অগোচরে ডুবে যায় তামীম।

এদিকে সন্ধ্যায় বাড়ি না ফেরায় তামীমকে খোঁজ করতে মাদরাসায় এলে তাকে পাওয়া যায়নি। একপর্যায়ে নদীতীরে তামীমের পড়নের পাজামা পাওয়া গেলে রাতেই স্থানীয়রা নদীতে খোঁজাখুঁজি করেন। ব্যর্থ হয়ে ঝিনাইগাতি ফায়ার সার্ভিসে খবর পাঠালে শুক্রবার সকালে জামালপুর থেকে ডুবুরি দল এসে সেচ পাম্পের গর্তে ডুবে থাকা তামীমের লাশ উদ্ধার করে। খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত হলেও পরিবারের আপত্তি না থাকায় তামীমের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ