Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জ করোনা হাসপাতালে ২৪ ঘন্টায় ৪ জনের মৃত্যু

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ৪:৪২ পিএম

নারায়ণগঞ্জে আবারো আশংকাজনকভাবে বাড়ছে করোনা রোগীর সংখ্যা। গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকায় ৩০০ শয্যাবিশিষ্ট করোনা ডেডিগেটেড হাসপাতালে ৪জন রোগীর মৃত্যু হয়েছে। এরমধ্যে দুইজনের করোনা পজিটিভ ও ২ জনের করোনা সাসপেক্টে মৃত্যু হয়েছে। এছাড়া হাসপাতালের আইসিইউ ইউনিটে গুরুতর অবস্থায় আরো ৬ জন রোগি চিকিৎসা নিচ্ছেন।বুধবার (২৪ মার্চ) খানপুর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল বাসার এ তথ্য নিশ্চিত করেছেন।
হাসপাতাল সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেল সাড়ে পাঁচটায় মৃত্যু হয় ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকার বাসিন্দা মো সোলাইমানের (৭০)। এর আগে একই দিন বিকেল সাড়ে তিনটায় মারা যান সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকার বাসিন্দা রোকেয়া বেগম (৬০)। তাদের দুই জনেরই করোনা পজিটিভ ছিলো বলে নিশ্চিত করা হয়েছে।
একই দিন মঙ্গলবার (২৩ মার্চ) বিকেলে আমীর হোসেন (৭৩) নামের আরেক রোগীর মৃত্যু হয়েছে খানপুর হাসপাতালে। তবে তার ঠিকানা জানা যায় নি।
বুধবার সকাল ৬টায় এই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফজলুল হক (৫৭) নামে আরেক ব্যক্তির মৃত্যু হয়েছে। আমির হোসেন ও ফজজুল হক নামের এই দুইজন রোগির করোনার উপসর্গ ছিলো।
এদিকে মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে নতুন করে আরো ৮২ জনের করোনা শনাক্ত করা হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৯ হাজার ৪৭৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত নারায়ণগঞ্জে করোনায় মৃতু হয়েছে ১৬৭ জনের।
খানপুর এলাকায় অবস্থিত নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালের তত্বাবধায়ক ডা. আবুল বাসার জানান, গত ২৪ ঘন্টায় (২৩ মার্চ-২৪ মার্চ) দুই জন করোনায় আক্রান্ত হয়ে ও দুইজন করোনার সাসপেক্টে মারা গেছে আমাদের হাসপাতালে। বর্তমানে আমাদের আইসিউ ইউনিটে ৬জন ও সাধারণ ইউনিটে ৩৮ জন করোনার রোগী চিকিৎসা নিচ্ছেন।
করোনার পরিস্থিতি ভয়াবহ রূপ নিচ্ছে আশঙ্কা করে নারায়ণগঞ্জের সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন ডা. আবুল বাসার। জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের প্রতি তিনি অনুরোধ জানিয়েছেন, সর্বসাধারণের স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে যেন তারা দ্রুত কার্যকর ব্যবস্থা নেন।
জেলার করোনা ফোকাল পারসন ডা. জাহিদ জানান, চারজন মারা যাওয়ার বিষয়টি আমি শুনেছি। তবে অফিসিয়াল ভাবে আমাদের কাছে চারজনের তথ্য এখনো আসেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ