Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

শুক্র-শনিবার রাজধানীর গুরুত্বপূর্ণ সড়কে বন্ধ থাকবে যানচলাচল

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২১, ১২:০১ এএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আগামীকাল শুক্রবার ও পরদিন শনিবার একাধিক বিদেশি ভিভিআইপির যাওয়া-আসার জন্য রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ ও ভিআইপি সড়ক কিছু সময়ের জন্য বন্ধ থাকবে। গতকাল বুধবার রাতে এ তথ্য জানান ডিএমপির এডিসি ইফতেখায়রুল ইসলাম।

তিনি বলেন, শুক্র ও শনিবার একাধিক ভিভিআইপি চলাচলের কারণে সারাদিন বিভিন্ন গুরুত্বপূর্ণ ও ভিআইপি সড়কে যান চলাচল নিয়ন্ত্রিত থাকবে এবং কিছু সময়ের জন্য বন্ধও থাকবে।

পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, মুজিব শতবর্ষের অনুষ্ঠানে যোগ দিতে শুক্রবার ঢাকায় আসছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এদিন সকাল সাড়ে ১০টায় মোদি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন। বিমানবন্দরে ভারতের প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা ও গার্ড অব অনার দেয়া হবে। এরপর যথারীতি সাভারের জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জানাবেন তিনি। বিকেলে জাতীয় প্যারেড স্কয়ারে ভারতের প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জ্ঞাপন ও ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী’ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের লক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ