Inqilab Logo

শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে রেল কর্মচারীকে মারপিট করে ৩২ হাজার টাকা ছিনতাই

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ৬:২৯ পিএম

নীলফামারীর সৈয়দপুর শহরে দিনেদুপুরে রেলওয়ে কারখানার কর্মচারী মো. সিরাজুল হককে মারপিট করে ৩২ হাজার টাকা ছিনিয়ে নেয়া হয়েছে। আজ বুধবার দুপুরে শহরের শহীদ তুলশীরাম সড়কে অগ্রণী ব্যাংকের সামনে পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় সৈয়দপুর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

থানায় লিখিত অভিযোগে বলা হয়, সৈয়দপুর রেলওয়ে কারখানার মিলরাইট সপে মিস্ত্রি পদে কর্মরত মো. সিরাজুল হক (৫৫)। তিনি ঘটনার দিন আজ বুধবার দুপুর আনুমানিক সাড়ে ১২ টার দিকে শহরের শহীদ তুলশীরাম সড়কের অগ্রণী ব্যাংক লিমিটেড সৈয়দপুর শাখা থেকে ৩২ হাজার টাকা উত্তোলন করে ব্যাংক থেকে বের হন। এ সময় উল্লিখিত সড়কের উপর দাঁড়িয়ে থাকা শহরের কুন্দল এলাকার মৃত. বছির উদ্দিনের ছেলে মো. রেজাউল করিম পূর্ব শত্রুতার জের ধরে তাকে আটক করে প্রথমে অশ্লীল ভাষায় গালমন্দ ও পরে এলোপাথাড়ি কিল-ঘুষি মেরে তাঁর পকেটে থাকা ৩২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এতে মুখমণ্ডলে আঘাতপ্রাপ্ত হয়ে মারাত্মক আহত হয়ে সিরাজুল হক সৈয়দপুর রেলওয়ে হাসপাতালে চিকিৎসা নেন। আর এ ঘটনায় তিনি বাদী হয়ে শহরের কুন্দল এলাকার মৃত. বছির উদ্দিনের ছেলে মো. রেজাউল করিমের বিরুদ্ধে সৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ করেন।

সৈয়দপুর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মোছা. জেসমিন অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফারমারী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ