Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাংবাদিক পরিচয়ে ইয়াবা পাচারকালে টেকনাফের দুই যুবক র‍্যাবের হাতে আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ৮:২৬ এএম

সাংবাদিক পরিচয় দিয়ে ইয়াবা পাচারকালে টেকনাফের দুই যুবককে আটক করেছে র‌্যাব।

তারা হলেন, টেকনাফ সদরের ৮ নং ওয়ার্ডের হাঙ্গরডেইলের মোঃ কাইয়ুম শরীফের ছেলে মোঃ শহিদুল ইসলাম শাহেদ (২৮) ও পুরাতন ফল্লানপাড়ার মোঃ আমিনের ছেলে কবির আহামদ (৩১)।

রবিবার (২১ মার্চ) সকালে চট্টগ্রাম জেলার আনোয়ারা থানাধীন বরুমছড়া রাস্তার মাথা থেকে তাদের আটক করেছে র‌্যাব-৭ এর একটি দল।

তারা দুইজনই টেকনাফ প্রতিদিন এবং নাফ টেলিভিশনের সাংবাদিক বলে পরিচয় দিয়েছে।

এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ ও ১৭,৬৪৫টি ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে দাবি র‌্যাবের।

র‌্যাব-৭ এর মিডিয়া উইং থেকে পাঠানো বার্তায় বলা হয়েছে, তাদের একটি দল চট্টগ্রাম জেলার আনোয়ারা থানাধীন বরুমছড়া রাস্তার মাথা ইউরো স্টার ইউনিক পয়েন্ট ক্রোকারিজ দোকানের সামনে বাঁশখালী-চট্টগ্রাম পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি মোটরসাইকেল এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মোটরসাইকেলটিকে থামানোর সংকেত দিলে মোটরসাইকেলটি র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ধাওয়া করে দুইজনকে আটক করে।

পরে তাদের মোটরসাইকেলের (চট্ট-মেট্রো-ল-১৪-২৯৪০) তেলের ট্যাংকির ভিতর থেকে ১৭ হাজার ৬৪৫ ইয়াবা উদ্ধার করা হয়।
তাদের জিজ্ঞাসাবাদে তারা দুইজন দুটি সাংবাদিকতার আইডিকার্ড প্রদর্শন করে নিজেদেরকে টেকনাফ প্রতিদিন এবং নাফ টেলিভিশনের সাংবাদিক পরিচয় দেয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫৪ লক্ষ টাকা এবং জব্দকৃত মোটরসাইকেলের আনুমানিক মূল্য ২ লক্ষ টাকা বলে জানিয়েছে র‌্যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক

৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ