Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিআইডির ইন্সপেক্টরকে কুপিয়ে অস্ত্র ছিনতাই

ঘটনাস্থল রাজধানীর মোহাম্মদপুর

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর মোহাম্মদপুরের বছিলায় সিআইডি ইন্সপেক্টর গাজী মিজানুর রহমানকে (৫২) হাতুড়ি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশের এ কর্মকর্তার মোটরসাইকেল ও ব্যবহৃত সরকারি অস্ত্রও নিয়ে গেছে। তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি নারায়ণগঞ্জ জেলার সিআইডিতে কর্মরত আছেন। গতকাল রোববার দুপুর দেড়টার সময় এ ঘটনা ঘটে। জানা গেছে, জমি সংক্রান্ত বিষয়ে তিনি বছিলায় নিজ প্লটে কাজ করতে যান। সেখানে আমিন মোমিন হাউজিংয়ের শাহআলম ও জামিলসহ ৭-৮ জন সন্ত্রাসী তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে।


আহত মিজানুর রহমান ঢামেকে সাংবাদিকদের বলেন, আমি এখন ছুটিতে আছি। এই জমিটা আমার প্রতিবন্ধী সন্তানের নামে। এখানে সীমানা নিয়ে জটিলতা আছে। আমি বিষয়টি মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জানিয়েছিলাম। রোববার দুপুর দেড়টার সময় আমার প্লটের কাছে গেলে হঠাৎ সিএনজিচালিত অটোরিকশাযোগে এসে আমাকে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে সন্ত্রাসীরা। আমার সঙ্গে থাকা সরকারি অস্ত্র ও মোটরসাইকেল তারা নিয়ে যায়। এরা আমিন মোমিন হাউজিংয়ের লোক বলে আমি ধারনা করছি।

আহতের ভাগিনা আরিফ বলেন, জমির সীমানা নিয়ে ঝামেলা চলছিল। তবে হাউজিং থেকে বলা হয়েছে, মামাকে কাজ করার জন্য। পরে মামা গেলে সিএনজিচালিত অটোরিকশা করে এসে মামাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে মাথা এবং ডান পায়ে মারাত্মক জখম করা হয়। মামার মাথায় ২০টির মতো সেলাই দেয়া হয়েছে। ডান পায়ের হাঁটুর নিচে ভেঙে গেছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া বলেন, আমরা বিষয়টি সিআইডির ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। সিআইডির ঊর্ধ্বতন কর্মকর্তারাও মেডিকেলে এসেছিলেন। তিনি মোহাম্মদপুরের বছিলা গার্ডেন সিটিতে থাকতেন। বর্তমানে তিনি ৯৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরও জানান, বসিলা সিটিতে আহত ওই ইন্সপেক্টরের নিজের জমি আছে। সেখানে সীমানা প্রাচীর দিতে গেলে ছয় সাতজন এসে মারধর করে। এতে ডান পা গুরুতর জখম রয়েছে এবং ২৬টি সেলাই দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ