Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাস্তার কি অপরাধ

সোনাগাজী (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ১২:০১ এএম

ফেনীর সোনাগাজী উপজেলার ৬নং চরচান্দিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শেখ সাহাব উদ্দিন লন্ডনীপাড়ার সরকারি রাস্তা কেটে মাটির সাথে মিশিয়ে দিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা। গত শনিবার ভোর বেলায় নজরুল ইসলাম জাবেদ, নুর আলম দুলালসহ স্থানীয় ১৫/২০জন সন্ত্রাসী নিজেরদের জমির ওপর সড়কটি নির্মাণের দাবি করে তা কেটে ফেলে। এতে ভোগান্তিতে পড়েছে এলাকাবাসী।

জানা যায়, ২ বছর পূর্বে সরকারের হতদরিদ্র উন্নয়ন প্রকল্প থেকে প্রায় ৪ লাখ টাকা ব্যয়ে সড়কটি সাধারণ মানুষ ও যান চলাচলের জন্য নির্মাণ করা হয়। গত শনিবার ভোর বেলায় নজরুল ইসলাম জাবেদ, নুর আলম দুলালসহ স্থানীয় ১৫/২০ জন সন্ত্রাসী নিজেরদের জমির ওপর সড়কটি নির্মাণের দাবি করে তা কেটে ফেলে। এ ব্যাপারে এলাকাবাসী স্থানীয় চেয়ারম্যান মোশারফ হোসেন মিলনের কাছে মৌখিক অভিযোগ দেয়।
চেয়ারম্যান বিষয়টি দেখবেন বলে এলাকাবাসীদের আশ্বস্ত করেন। এ দিকে গতকাল রোববার সড়কটি পুনর্নির্মাণের দাবিতে এলাকাবাসীর পক্ষ থেকে মো. আহসান উল্যাহ বাদী হয়ে সোনাগাজী নির্বাহী কর্মকর্তার বরাবরে অভিযোগ দায়ের করে। এলাকাবাসীর দাবি, সড়কটি পুর্ননির্মাণ করে জনসাধারণের চলাচলের জন্য উন্মুক্ত করার ব্যবস্থা গ্রহণ করা হোক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপরাধ

২০ ডিসেম্বর, ২০২২
২৭ নভেম্বর, ২০২২
২৪ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ