Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে করোনায় নতুন করে আক্রান্ত ১৪, চিকিৎসাধীন ৩৬ জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ১২:৫৭ পিএম

সিলেটে বাড়ছে সুস্থতা তবে থেমে নেই করোনা আক্রান্তের উর্ধ্বগতি। বিভাগে করোনায় আক্রান্ত হয়েছেন ১৪ জন। সেই সাথে চিকিৎসা নিয়ে ২৩জন সুস্থ হয়েছেন।
এছাড়া সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৩৬জন। সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মৃত্যু হয়েছে ২৮১ জনের। সেই সাথে করোনায় আক্রান্ত হয়েছেন ১৬ হাজার ৬৯১ জন। এছাড়া করোনা থেকে সুস্থ হয়েছেন ১৫ হাজার ৯১৫জন।
গত ২৪ ঘণ্টায় আইসোলেশন থেকে ছাড় পেয়েছেন ৬জন ও আরও ৫জন আইসোলেশনে আছেন চিকিৎসাধীন। আজ রবিবার (২১ মার্চ) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন সিলেটে ১৪জন। রবিবার (২১ মার্চ) সকাল ৮টা পর্যন্ত বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৬ হাজার ৬৯১জন। এর মধ্যে সিলেট ১০ হাজার ১৪৬ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৫৬৯, হবিগঞ্জে ২ হাজার ১৭ ও মৌলভীবাজারে ১ হাজার ৯৫৯ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ