Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সোশ্যাল মিডিয়ায় হাসির পাত্র সাইনারূপী পরিণীতি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ১০:৪৭ এএম

কয়েকদিন পরেই মুক্তি পাবে ভারতীয় শার্টলার সাইনা নেহওয়ালের বায়োপিক 'সাইনা'। এখন শুধু অপেক্ষার প্রহর গুনছে ছবিটি। এই ছবির মুখ্য চরিত্রে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী পরিণীতি চোপড়া। স্পোর্টস ড্রামা হওয়ায় সাইনার ম্যানারিজম ভালোভাবে রপ্ত করতে হয়েছে পরিণীতিকে। একেবারে অন্য চরিত্রে অভিনয় করায় পরিণীতিকে ভক্তরা বাহবা জানিয়েছেন।

সম্প্রতি টুইটারে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে তাকে একদম সাইনার মতনই দেখতে লাগছে, চেনার উপায় নেই। পোশাক থেকে শুরু করে তার চাহনি বসার আদব-কায়দা সবকিছুতেই সাইনার ছাপ বিদ্যমান। তবে সবকিছুকে ছাপিয়ে নেটিজেনদের নজর আটকে গেল পর্দার সাইনা, অর্থাৎ পরিণীতির গালের তিলে। নায়িকার গালের তিল নিয়ে হতাশ অনেকেই। একজন নেটাগরিক অভিনেত্রীর পোস্টের কমেন্ট বক্সে লেখেন, ”পরিচালক, মেকাপ আর্টিস্টের কী সমস্যা! সাইনার গালের তিল খুব ছোট, আর পরিণীতির! এত খারাপ চেঞ্জ করবার কোনও মানে হয়।” আর একজন লেখেন, ”এত বড় তিল কেন?”

এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা মজাদার মিমও দেখা গিয়েছে। ‘সাইনা’ ছবির পরিচালক অমোল গুপ্তা। শুরু থেকেই নানা বিতর্কের মুখে পড়তে হয়েছে এই ছবিকে। প্রথমে শ্রদ্ধা কাপুরের এই ছবিতে অভিনয় করার কথা ছিল। কিন্তু কিছু কারণের জন্য শ্রদ্ধার জায়গা দেখা গেল পরিণীতিকে। এরপর ছবির প্রথম পোস্টার প্রকাশের পর ব্যাডমিন্টনের ভুল সার্ভ তুলে ধরা নিয়ে কটাক্ষের মুখে পড়েন সাইনার বায়োপিকের নির্মাতারা। ২৬ মার্চ বক্স অফিসে মুক্তি পাচ্ছে এই ছবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ