Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে দু’পক্ষের সংঘর্ষে নিহতের ঘটনায় মামলা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ১:৫৪ পিএম

চট্টগ্রামের আগ্রাবাদে দু’গ্রুপের সংঘর্ষে মো. হাশেম (৩৫) নামে এক যুবক নিহতের ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।
বুধবার রাতে নিহতের স্ত্রী জরিনা খাতুন বাদী হয়ে এ মামলা দায়ের করেন। ডবলমুরিং থানার ওসি (তদন্ত) মো. মাসুদ রানা বলেন, মো. হাশেম খান হত্যার ঘটনায় তার স্ত্রী জরিনা খাতুন ১৪ জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেছেন। মামলায় আরও ৫ থেকে ৬ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। মামলায় মো. সোহাগ (২২) নামে এক যুবককে প্রধান আসামি করা হয়েছে।
এর আগে বুধবার সন্ধ্যায় নগরীর ডবলমুরিং থানাধীন সিএন্ডবি কলোনি এলাকা থেকে মামলার প্রধান আসামি মো.সোহাগকে গ্রেপ্তার করা হয়।
মো. সোহাগ আগ্রাবাদ বাস্তুহারা মসজিদ এলাকার মোহাম্মদ আলী আকবরের ছেলে। রঙ্গিপাড়া থেকে জাম্বুরি পার্কের দিকে পিকআপভ্যানে উচ্চস্বরে সাউন্ডবক্স বাজিয়ে সামনে-পেছনে মোটরসাইকেল মহড়া নিয়ে একদল যুবক-তরুণ আসছিল। এসময় মহসিন নামে স্থানীয় এক যুবক রিকশায় করে যাচ্ছিলেন। এই মহড়া অতিক্রমের সময় তার সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে হাতাহাতি শুরু হলে মহসিনের ডাকে এলাকার লোকজন জড়ো হয়। পরে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের খবর পেয়ে মহসিনের ভাই সোহাগ দৌড়ে ঘটনাস্থলে আসেন। গ্রেপ্তারের পর পুলিশকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহাগ জানিয়েছেন, তিনি ঘটনাস্থলে এসে দেখেন রাজু নামের তাদের গ্রুপের একজনকে হাশেম মারধর করছে। সোহাগের দাবি, রাজু পাথর ছুঁড়ে তার গাড়ির গ্লাস ভেঙেছে। রাজুকে মারধর করতে দেখে সড়কের পাশে আলম নামে এক ব্যক্তির চা দোকান থেকে ছুরি নিয়ে এসে সোহাগ এলোপাতাড়ি আঘাত করে। এসময় সোহাগের ছুরিকাঘাতে হাশেমসহ তিনজন আহত হয়। পরে তাদের আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক হাশেমকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ