Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর আদর্শ চিরদিন বেঁচে থাকবে

রূপগঞ্জে বস্ত্র ও পাটমন্ত্রী

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ১২:০২ এএম

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, বঙ্গবন্ধুর মতো এমন নেতা ও নেতৃত্ব বিশ্বের ইতিহাসে সত্যিই বিরল। একজন মানুষের মধ্যে যত ধরনের গুণাবলি থাকা সম্ভব, বঙ্গবন্ধুর মাঝে তার সবগুলোই ছিল। যে কারণে বঙ্গবন্ধু আজও আমাদের মাঝে উজ্জ্বল, চিরভাস্বর ও স্ব-মহিমায় উদ্ভাসিত। ক্ষমা, দয়া ও দানশীলতা বঙ্গবন্ধুর অন্যতম মহৎ গুণ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে গতকাল রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া সরকারি কলেজ মাঠে উপজেলা আ.লীগের উদ্যোগে মহাসমাবেশ প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। মন্ত্রী আরো বলেন, গরিব-দুঃখীসহ সব মানুষের আশা-আকাঙ্খার ভরসার স্থল বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই দেশবাসীকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার মাধ্যমেই মুজিব আদর্শ বাস্তবায়ন করা সম্ভব।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভূঁইয়ার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন রূপগঞ্জ উপজেলা আ.লীগের সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মোল্লা, জেলা পরিষদের সদস্য শীলা রানী পাল, জেলা আ.লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মরিয়ম আক্তার কল্পনা প্রমুখ। সমাবেশ সঞ্চালনা করেন, রূপগঞ্জ উপজেলা আ.লীগের দফতর সম্পাদক আব্দুল আজিজ ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু

৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ