Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে সাম্প্রদায়িক কাজের প্রতিবাদে আড়ং শো-রুমের সামনে অবস্থান কর্মসূচী

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ৭:১৮ পিএম

ময়মনসিংহে দেশের অভিজাত ব্যবসা প্রতিষ্ঠান আড়ং কর্তৃপক্ষ কর্তৃক দাড়ি রাখার কারণে চাকরী থেকে বরখাস্ত করার মত সাম্প্রদায়িক কাজের প্রতিবাদে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচী পালন করেছে আলেম সমাজ। মঙ্গলবার বিকেলে নগরীর নতুন বাজারস্থ আড়ং ব্যবসা প্রতিষ্ঠানের সামনে প্রায় ঘন্টাব্যাপী এ কর্মসূচী পালিত হয়।

এ সময় বক্তারা বলেন, দাড়ি রাখার কারণে চাকরী থেকে বরখাস্ত করে আড়ং সাম্প্রদায়িক অপরাধ করেছে। এর মধ্য দিয়ে মুসলিম সমাজকে হেয় করা হয়েছে। তাই আড়ং বয়কট করা এখন নৈতিক দায়িত্ব। বক্তারা আরো বলেন, কাদিয়ানীসহ বিভিন্ন সম্প্রদায়ের ব্যক্তি ও গোষ্ঠীরা ব্যবসার নামে বাংলাদেশে ইসলাম বিরোধী কর্মকান্ডে লিপ্ত রয়েছে। অবিলম্বের তাদের এ ধরনের কর্মকান্ড পরিহার না করলে তাদের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

এতে বক্তব্য রাখেন মাওলানা শরীফুর রহমান, মাওলানা শরীফুল ইসলাম, মাওলানা নূর উদ্দিন, মাওলানা আ: হালিম, মাওলানা আজাহার আলী, মাওলানা তাহলা প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ