Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিরপুরে গৃহবধূকে কুপিয়ে হত্যা : আসামি আটক

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ১২:০১ এএম

কুষ্টিয়ার মিরপুরে গৃহবধূ রঙ্গিলা খাতুন (৩৬) হত্যাকান্ডের মূল আসামি শাহাবুল ইসলামকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় পুলিশ হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো হাসুয়া উদ্ধার করে। গতকাল সোমবার ভোরে পুলিশ নিজ বাড়ি থেকে শাহাবুলকে গ্রেফতার করে। তিনি উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের বীজনগর গ্রামের তৌহিদুল ইসলাম মালিথার ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আতিকুর রহমান জানান, গত শনিবার বিকেলে নওদাপাড়া গ্রামের গৃহবধূ রঙ্গিলা বাড়ির পাশে মাঠে ঘাস কাটতে যান। এ সময় ওই যুবক তাকে কুপ্রস্তাব দেন। তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে হত্যা করেন শাহাবুল। পরে রোববার সকাল ১১টার দিকে মিরপুর উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের নওদাপাড়া এলাকার গঙ্গা-কপোতাক্ষ (জিকে) ক্যানেলের পার্শ্ববর্তী একটি তামাক ক্ষেতের ভেতর থেকে গৃহবধূ রঙ্গিলা খাতুনের লাশ উদ্ধার করে পুলিশ।

মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা জানান, এ ঘটনায় নিহতের স্বামী শফিকুল ইসলাম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। শাহাবুল একাই এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে-হত্যা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ