Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওয়াকারের বিশ্ব একাদশেও মুস্তাফিজুর

প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা  : আন্তর্জাতিক ক্যারিয়ারে বয়স মাত্র ১৭ মাস। খেলেছেন মাত্র ২ টেস্ট ৯ ওয়ানডে এবং ১৩টি আন্তর্জাতিক টি-২০। তবে এই ছোট্ট ক্যারিয়ারেই জন্ম দিয়েছেন কাটার মাস্টার বিস্ময়ের। বাঁ হাতি পেস বোলার মুস্তাফিজুর রহমানের বোলিং এতোটাই মনে ধরেছে যে, আধুনিক বিশ্বের সেরা ওয়ানডে দল গঠনে পাকিস্তান লিজেন্ডারী পেস বোলার ওয়াকার ইউনুস তার টুইটার পেজে যে বিশ্ব একাদশ বানিয়েছেন, সেই দলে জায়গা পেয়েছেন মুস্তাফিজুর রহমান। ওয়াকার ইউনুসের ১২ জনের দলে মুস্তাফিজুরই একমাত্র বাংলাদেশী। তার ১২ জনের দলে পেস বোলার তিনজনÑ অস্ট্রেলিয়ার মিচেল স্ট্রার্ক, বাংলাদেশের মুস্তাফিজুর এবং পাকিস্তানের মোহাম্মদ আমির। দলটির অধিনায়ক হিসেবে ওয়াকার নির্বাচন করেছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথকে। ওয়াকার ইউনুসের দলে জায়গা পাননি শ্রীলংকা, ওয়েস্ট ইন্ডিজ এবং জিম্বাবুয়ের কোন ক্রিকেটার।  
ওয়াকারের বিশ্ব একাদশ : ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), রোহিত শর্মা (ভারত), বিরাট কোহলী (ভারত), এবিডি ভিলিয়ার্স (দ.আফ্রিকা), স্টিভেন স্মিথ (অধিনায়ক, অস্ট্রেলিয়া), জোস বাটলার (ইংল্যান্ড), বেন স্ট্রোকস (ইংল্যান্ড), মইন আলী (ইংল্যান্ড), মিচেল স্ট্রার্ক (অস্ট্রেলিয়া), মোহাম্মদ আমির (পাকিস্তান), মুস্তাফিজুর রহমান (বাংলাদেশ) এবং মার্টিন গাপটিল (দ্বাদশ, নিউজিল্যান্ড)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়াকারের বিশ্ব একাদশেও মুস্তাফিজুর
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ