Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রোমানাকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ, প্রয়োজনে আবারও রিমান্ডে নেয়ার আবেদন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ২:৩১ পিএম

সৌদি প্রবাসী সাবেক স্বামীর প্রতারণা মামলায় গ্রেফতার মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণা নিয়ে আরও চাঞ্চল্যকর তথ্য দিয়েছে পুলিশ। তেজগাঁও বিভাগের ডিসি হারুণ অর রশীদ সাংবাদিকদের বলেন, শুধু সৌদি প্রবাসী কামরুল নয়, তার প্রতারণার শিকার হয়েছেন আরও অনেকে। অনেক প্রবাসী থানায় ও আমাদের মোবাইলে ফোন করে মডেল স্বর্ণার বিরুদ্ধে অভিযোগ করেছেন।

ডিসি হারুণ আরো জানান, জেলগেটে জিজ্ঞাসাবাদ করে যদি সন্তোষজনক কোনো কিছু না পাই তাহলে আবার পাঁচদিনের রিমান্ডের আবেদন করা হবে। তাহলে যারা অভিযোগ করেছেন তাদের সঙ্গে কথা বলতে পারব। স্বর্ণার অ্যাকাউন্টে কারা টাকা পাঠিয়েছেন তাও জানতে পারব।

তিনি বলেন, ধনী ব্যক্তিদের টার্গেট করে অর্থ হাতিয়ে নেয়াই ছিল রোমানার প্রধান ব্যবসা। অভিযোগগুলো আসলে আমরা সঠিকভাবে বলতে পারব তার কয়টি বিয়ে হয়েছিল। প্রাথমিকভাবে তার একাধিক স্বামী থাকার কথা জানা গেছে বলেও জানান ডিসি হারুন।

উল্লেখ্য, ২০১৫ সালে স্বর্ণা অভিনীত একটি সিনেমা মুক্তি পায়। এছাড়া বিজ্ঞাপনের মডেল হিসেবেও কাজ করেছেন তিনি। স্বর্ণা অভিনীত প্রথম সিনেমা মুক্তির তিন বছর পর সউদী প্রবাসী কামরুল হাসানের সঙ্গে ফেসবুকে পরিচয় হয়। ২০১৯ সালের মার্চে তাদের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর কামরুল হাসান সউদী আরব চলে যাওয়ার পর নানা অজুহাতে কামরুলের কাছ থেকে মোট এক কোটি ৪৮ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নেন এ অভিনেত্রী। স্বর্ণার বিরুদ্ধে এসব অভিযোগে মোহাম্মদপুর থানায় মামলা ঠুকেন কামরুল হাসান। মামলার বাকি দুই আসামি হলেন, রোমানার মা আশরাফি আক্তার শেলী ও তার ছেলে আন্নাফি ইউসুফ ওরফে আনান। তার মামলার ভিত্তিতে বৃহস্পতিবার (১১ মার্চ) সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়ার সি ব্লকের একটি বাড়ি থেকে স্বর্ণাকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মোহাম্মদপুর থানা পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ