Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এএইচএফের প্রস্তাব বাহফে’কে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২১, ৯:২৩ পিএম

প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে কয়েক দফা পেছানো এশিয়ান হকি চ্যাম্পিয়ন্স ট্রফির খেলা আগামী ৩০ অক্টোবর থেকে ৮ নভেম্বর পর্যন্ত বাংলাদেশ হকি ফেডারেশনকে (বাহফে) আয়োজনের প্রস্তাব দিয়েছে এশিয়ান হকি ফেডারেশন (এএইচএফ)। তিন দিন আগে তারা এই প্রস্তাব দেয় বলে রোববার বাহফে’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ জানান। তিনি বলেন,‘এশিয়ান হকি চ্যাম্পিয়ন্স ট্রফির খেলা আয়োজনের নতুন দিনক্ষণ নির্ধারণ করে এএইচএফ গত ১২ মার্চ আমাদের কাছে প্রস্তাব আকারে পাঠিয়েছে। আমরা দুই-একদিনের মধ্যে নিজেরা আলোচনা করে এএইচএফ’কে জানিয়ে দেবো ওই সময় করবো কি, করবো না।’

২০২০ সালের নভেম্বরে টার্ফে গড়ানোর কথা ছিল এই টুর্নামেন্ট। আয়োজক হওয়ার সুবাদে প্রথমবারের মতো বাংলাদেশ অংশ নেবে এশিয়ান হকি চ্যাম্পিয়ন্স ট্রফিতে।

করোনার কারণে প্রথমে টুর্নামেন্ট পেছানো হয় এ বছরের চলতি মাস পর্যন্ত। তবে চলতি বছরের জানুয়ারি মাসে তৃতীয়বারের মতো টুর্নামেন্ট স্থগিত করে তা অক্টোবরে আয়োজনের কথা জানিয়েছিল এএইচএফ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হকি

২ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ