Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার হাত শক্তিশালী হলেই দেশ শক্তিশালী হবে- মেয়র মুজিবুর রহমান

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ৯:০৫ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগ কক্সবাজার পৌর শাখার ৪নং ওয়ার্ডের (টেকপাড়া-পেশকারপাড়া) বহুল প্রতিক্ষিত ত্রিবার্ষিক সম্মেলন ও কাউন্সিলে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান বলেন,শেখ হাসিনার হাত শক্তিশালী হলেই দেশ শক্তিশালী হবে।

শনিবার (১৩ মার্চ) বিকালে আমেনা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ত্রিবার্ষিক সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান একথা বলেন।

তিনি বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখা এবং গণতন্ত্র ও স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তার হাত শক্তিশালী হলে দেশ আরো বেশি শক্তিশালী হবে। এ জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে পৃথিবীর কোন শক্তি নেই স্বাধীনতার নেতৃত্বদানকারী এই দলকে পরাজিত করতে পারে।

কাউন্সিল উদ্বোধন করেন পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজিবুল ইসলাম চৌধুরী। প্রধান বক্তার বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর।

ওই ওয়ার্ড সভাপতি দেলোয়ার হোসেন জান্নুর সভাপতিত্বে ও সোহেল রানার সঞ্চালনায় অনুষ্ঠিত ত্রিবার্ষিক সম্মেলন ও কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক সাংসদ অধ্যাপিকা এথিন রাখাইন, কোষাধ্যক্ষ আবদুল খালেক, ক্রীড়া বিষয়ক সম্পাদক কাউন্সিলর হেলাল উদ্দিন কবির, রামু উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামসুল আলম মন্ডল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল করিম মাদু, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী এনামুল হক, আসিফুল মাওলা প্রমুখ।
পছন্দের নেতাদের ব্যানার-ফেস্টুনে ছেয়ে যায় সম্মেলন প্রাঙণ। ঢাক-ঢোল নিয়ে নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে সম্মেলনে উৎসবের আবহ ছড়িয়ে পড়ে চারদিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র মুজিবুর রহমান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ