Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঈশ্বরগঞ্জে মৎস্যজীবী দলের আহ্বায়ক কমিটি গঠন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ৪:০৭ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের পূর্বের কমিটি বিলুপ্ত করে ৪১ সদস্যবিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার রাতে মোস্তাক আহম্মেদ বিপুকে আহ্বায়ক ও আশিকুর রাজ্জাক উজ্জ্বলকে সদস্য সচিব এবং ১৩ জন যুগ্ম আহ্বায়কসহ মোট ৪১ সদস্যবিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

ময়মনসিংহ জেলা (উত্তর) মৎস্যজীবী দলের আহ্বায়ক হযরত আহমেদ সাকিব ও সদস্য সচিব মোঃ আমিনুল হক নোমানের স্বাক্ষরে এ কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

নতুন কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন- আতিকুল কবির হুমায়ুন, আল আমিন আকন্দ, এম এ আহাদ, ওমর ফারুক, আব্দুল আজিজ, খন্দকার শাহীন, লুৎফর কবির ভূইয়া, গোলাম আক্তার আনিছ, সেলিম মিয়া, হুমায়ূন কবির, সুলতান আহম্মেদ ভূইয়া, সবুজ আহম্মেদ, আব্দুল হান্নান।

সদস্যরা হলেন- সিরাজউদোল্লাহ (হিরা মিয়া), নাজিরুল ইসলাম, রফিকুল ইসলাম ভূইয়া, আবু সুমা, আবুল কালাম ভূইয়া, মিন্টু মিয়া, আবুর কালাম, সোহাগ ভূইয়া, আব্দুল বারেক সরকার, শেখ রিয়াজ টিটু, মাজহারুল ইসলাম, এমদাদুল হক এমদাদ, সুমন মিয়া, শামছুল হক, জয়নাল আবেদীন, রফিকুল ইসলাম, খোকন মিয়া, রেজাউল করিম, লিটন মিয়া, মোস্তফা কামাল, খোকন মিয়া, ওমর ফারুক, হারুন অর রশিদ, সুমন মিয়া, খলিলুর রহমান, মনিরুজ্জামান মুক্তার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ