Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দন্ডের পর হামলার ঘটনায় মামলা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ২:৩০ পিএম

ময়মসিংহের ঈশ্বরগঞ্জে ভ্রাম্যমান আদালতের অর্থদন্ডের পর হামলা করে ৪জনকে আহত করার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার রাতে ওই মামলা নথিভুক্ত করা হয়।

জানা যায়, উপজেলার আঠারবাড়ি ইউনিয়নের মৃগালী গ্রামের শহিদুল্লাহ নিজ বাড়ির কাছে রাস্তার পাশে ড্রেজার দিয়ে পুকুর খনন করায় রাস্তাসহ পাশে থাকা আরেকটি পুকুর ক্ষতিগ্রস্ত হয়। বিষয়টি নিয়ে এলাকাবাসী উপজেলা নির্বাহী অফিসারের নিকট অভিযোগ দায়ের করে। এতে প্রশাসন পুকুর খনন করতে নিষেধাজ্ঞা জারি করে। কিন্তু শহিদুল্লাহ তা উপক্ষো করে ওই পুকুরটির খনন কাজ অব্যাহত রাখে। পরে উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন ঘটনাটি সরেজমিন পরিদর্শন করে শহিদুল্লাহকে ১০হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন। এতে ক্ষিপ্ত হয়ে শহিদুল্লাহ ও তার ছেলেরা ক্ষতিগ্রস্থ পুকুর মালিক মর্তুজা বেগমের বাড়িতে হামলা চালায়। ওই সময় মর্তুজা বেগম (৬০), পুত্রবধু নাদিরা (৩০), নাতি মুর্শেদা (১২), মাসুদা (৭) গুরুত্বর আহত হয়। ওই ঘটনায় বৃহস্পতিবার রাতে আহত মর্তুজার ছেলে স্বপ্ন মিয়া বাদি হয়ে এজহার দায়ের করলে মামলাটি নথিভুক্ত হয়। মামলায় শহিদুল্লাহ ও তার ছেলে সহ ৭জনকে আসামী করা হয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল কাদের মিয়া বলেন, ঘটনাটি নিয়ে মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ