Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঢাকসাসের নতুন নেতৃত্বে সাগর-সাকিব ও আনাস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২১, ৬:৩১ পিএম

ঢাকা কলেজ সাংবাদিক সমিতির (ঢাকসাসের) যৌথ সভাপতি বিল্লাল হোসেন সাগর ( আরটিভি) ও নাজমুস সাকিব ( প্রথম আলো) ও সাধারণ সম্পাদক এ জেড ভুঁইয়া আনাস।

বৃহস্পতিবার (১১ মার্চ) ঢাকসাসের কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়। ঢাকা কলেজ সাংবাদিক সমিতির ২০২১-২০২২ সেশনের নির্বাচনে সভাপতি পদে দুই প্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়ায় সকলের পরামর্শক্রমে নির্বাচন কমিশন উভয় প্রার্থীকে ছয় (০৬) মাস করে দায়িত্ব পালনের সিদ্ধান্ত দেয়।

মার্চ-২০২১ থেকে সেপ্টেম্বর ২০২১ পর্যন্ত দায়িত্ব পালন করবেন মো. বিল্লাল হোসেন সাগর ও অক্টোবর-২০২১ থেকে মার্চ-২০২২ পর্যন্ত দায়িত্ব পালন করবেন নাজমুস সাকিব।

সহ-সভাপতি আবদুর রহিম (আমার সংবাদ), সাধারণ সম্পাদক এ জেড ভুঁইয়া আনাস (আমাদের সময় ডট কম), যুগ্ম-সাধারণ সম্পাদক সাইদুর রহমান তানভীর (ডেইলি বাংলাদেশ মেইল), বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন।

এছাড়া পরামর্শের ভিত্তিতে কোষাধ্যক্ষ আব্দুল হাকিম (আমাদের নতুন সময়), দপ্তর সম্পাদক মো. রাকিবুল হাসান তামিম (ঢাকা পোস্ট), প্রচার ও প্রকাশনা সম্পাদক নাহিদ হাসান (জাগো নিউজ), কার্যনির্বাহী সদস্য পদে রায়হান হোসেন (রাইজিং বিডি), দেলোয়ার হোসেন দোলন (দেশ রুপান্তর)মনোনীত হয়।

ফলাফল ঘোষণা করে প্রফেসর আই কে সেলিম উল্লাহ খোন্দকার বলেন, 'ঢাকা কলেজ যেমন উপমহাদেশের একটি ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান ঠিক তেমনিভাবে এ প্রতিষ্ঠানের সাংবাদিক সমিতিও ঐতিহ্যবাহী সংগঠন। আমার সমিতির নবনির্বাচিত কমিটির প্রতি অনুরোধ তারা ইতিবাচকভাবে কলেজকে তুলে ধরবে। প্রশাসনের কর্মকাণ্ডে ত্রুটি থাকলে সেটাও তুলে ধরার বিষয়ে তাদের অবাধ স্বাধীনতা রয়েছে। আমি চাই ঢাকা কলেজ সাংবাদিক সমিতিতে সংগঠিত সাংবাদিকরা ক্যাম্পাসে সবসময় একত্রে কাজ করুক। আশা করছি, যারা নির্বাচিত হয়েছেন তারা সে প্রত্যাশা অনুযায়ী কাজ করবেন।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকসাস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ