Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

তিন ম্যাচ নিষিদ্ধ আগুয়েরো

প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : এবারের ম্যানচেস্টার ডার্বিতে সবচেয়ে বড় বিজ্ঞাপন পেপ গার্দিওলা আর হোসে মরিনহো। এই ম্যাচ দিয়েই আবার পুনরুজ্জিবিত হতে যাচ্ছে সময়ের অন্যতম দুই সেরা কোচের দ্বৈরথ। তবে মাঠের লড়াইয়ে দু’দলের মধ্যে সবচেয়ে বড় বিজ্ঞাপন সার্জিও আগুয়েরোই। অথচ তাকে ছাড়াই আগামী ১০ তারিখের মহারণে নামতে হবে ম্যানচেস্টার সিটিকে।
প্রিমিয়ার লিগে ওয়েস্ট হামের বিপক্ষে ৩-১ গোলে জয়ের ম্যাচে প্রতিপক্ষের ডিফেন্ডার উইন্সটন রিডকে কনুই দিয়ে গুঁতো মেরেছিলেন আগুয়েরো। কিন্তু সে সময় ঘটনাটা রেফারির চোখ এড়িয়ে যায়। আঘাত পেয়ে রিড মাঠও ছাড়েন। রেফারি অবশ্য ম্যাচ রিপোর্টে ঘটনাটা উল্লেখ করেননি। কিন্তু টিভি রিপ্লেতে স্পষ্ট ধরা পড়ে আর্জেন্টাইন স্ট্রাইকারের কাÐ। সেটি দেখেই তার বিরুদ্ধে অভিযোগ আনে এফএ। পরে অভিযোগের বিরুদ্ধে আপিলও করেছিল সিটি। কিন্তু তাতে লাভ হয়নি। তিন ম্যাচের নিষেধাজ্ঞা দেয়া হয়েছে আগুয়েরোকে।
ফলে, ম্যানচেস্টার ডার্বির গুরুত্বপূর্ণ ম্যাচে তো বটেই, ঘরের মাঠে বোর্নমাউথের বিপক্ষে এবং লিগ কাপে সোয়ানসি সিটির বিপক্ষেও খেলা হবে না ২৮ বছর বয়সী স্ট্রাইকারের। তার এই নিষেধাজ্ঞায় সিটিতে যেমন চলছে বিরহ রোদন, তেমনি আনন্দে উচ্ছ¡সিত ইউনাইটেড সমর্থকরা। টুইটারে এক ভক্ত লিখেছেন, ‘ভয়ঙ্কর আগুয়েরো ডার্বিতে থাকছে না। এটা আমাদের জন্য বিশাল সুযোগ।’ আরেকজন লেখেন, ‘আজকের দিনে আমার শোনা সবচেয়ে ভালো সংবাদ এটি।’
লিগে তিন ম্যাচে তিনটি গোল করেছেন আগুয়েরো। সিটিও তিন ম্যাচ থেকে পূর্ণ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে। চ্যাম্পিয়ন্স লিগের প্লে-অফ ম্যাচেও স্তুয়া বুখারেস্টের বিপক্ষে হ্যাট্রিক করেছিলেন আগুয়েরো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তিন ম্যাচ নিষিদ্ধ আগুয়েরো

৪ সেপ্টেম্বর, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ