Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশের অগ্রযাত্রায় সাংবাদিকদের এগিয়ে আসতে হবে -ইকবাল সোবহান চৌধুরী

প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিডিয়ার বিকাশে বিশ্বাস করেন। তিনি সাংবাদিকদের স্বাধীনতায় বিশ্বাসী। জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের কল্যাণের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের অগ্রযাত্রা অক্ষুণœ রাখতে জনগণের পাশাপাশি সাংবাদিক সমাজকে এগিয়ে আসতে হবে। প্রধানমন্ত্রী সবসময়ই সাংবাদিক বান্ধব। তাদের সুখে-দুঃখে তিনি ছিলেন, আছেন এবং থাকবেন।
তিনি গতকাল (শনিবার) চট্টগ্রাম প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি আরও বলেন, বাংলাদেশের সব সাংবাদিক ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য কাজ করলে এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিলে সাংবাদিকদের আর কষ্ট থাকবে না।
চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি রিয়াজ হায়দার চৌধুরীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ান, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি শহীদ উল আলম, চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি কলিম সরওয়ার, সিইউজের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, রতন কান্তি দেবাশীষ, নিরুপম দাশগুপ্ত, তপন চক্রবর্তী, আসিফ সিরাজ প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশের অগ্রযাত্রায় সাংবাদিকদের এগিয়ে আসতে হবে -ইকবাল সোবহান চৌধুরী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ