Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে দু’পক্ষের সংঘর্ষে পাঁচ টেটাঁবিদ্ধসহ, আহত ১৫

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২১, ১২:১৩ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ইট ক্রয়-বিক্রয় নিয়ে দু’পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে পাঁচ জন টেটাঁবিদ্ধসহ আহত হয়েছেন ১৫ জন। আজ মঙ্গলবার সকাল ৭ টায় উপজেলার বালুচর ইউনিয়নের চর পানিয়া গ্রামের মুজিবুর রহমান ও রমজান আলীর সাথে দফায় দফায় এ সংঘর্ষ হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকার কেরানীগঞ্জর কক্সমিক ব্রীকস নামে একটি ইটভাটার ইট ক্রয়-বিক্রয় নিয়ে মুজিবুর রহমানের সাথে একই গ্রামের রমজান আলীর সাথে সকাল ৭ টায় চর পানিয়া গ্রামে দু’পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে । সংঘর্ষে উভয় পক্ষের ৫ জন টেঁটাবিদ্ধসহ ১৫ জন আহত হন। বর্তমানে চর পানিয়া এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

টেঁটাবিদ্ধরা হলেন, চরপানিয়া গ্রামের আব্দুর রবের পুত্র পিয়ার উদ্দিন(৩৫),শাজাহান মিয়ার পুত্র মো.আওলাদ হোসেন((৩৭),ইদ্রিস আলীর পুত্র বিল্লাল হোসেন((৫০),লোকমান মিয়ার পুত্র মজিবুর (৫১),জজ মিয়ার পুত্র মো.জাহাঙ্গীর (৩৫)। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিরাজদিখান থানার ওসি এসএম জালালউদ্দিন ঘটনা সত্যতা স্বীকার করে বলেন,ইট ক্রয়-বিক্রয় এবং আধিপত্য বিস্তার নিয়ে এ ঘটনা ঘটেছে । তবে বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ