Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে পিটিয়ে আহত

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ৬:৩১ পিএম

মাদারীপুর শহরের হরিকুমারিয়া এলাকায় জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে স্বর্ণা আক্তার নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রীকে মারধরের অভিযোগ উঠেছে। এই ঘটনায় আহত বিশ^বিদ্যালয় ছাত্রীকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় মামলা প্রক্রীয়াধীন বলে জানা গেছে।
স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শহরের হরিকুমারিয়া এলাকার আলি নুর বেপারীর সাথে একই এলাকার মানিক হাওলাদারের সাথে জমিজমা নিয়ে দ্বন্দ্ব চলে আসছে। এই ঘটনার জের ধরে শনিবার দুপুরে ঢাকার একটি বেসরকারী বিশ^বিদ্যালয়ের তৃতীয় বর্ষে ছাত্রী স্বর্ণাকে মারধর করে। পরে স্থানীয়রা আহত আবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।
আহত স্বর্ণা জানান, আমাদের বাড়ির জমি মধ্যে দিয়ে দুটি রাস্তা করা হয়েছে। আরো একটি রাস্তার জন্য জমি দাবী করে মানিক হাওলাদার। আমার বাবা রাস্তা দিতে অস্বীকৃতি জানালে আমার বাবাকে মারধর করে। আমি ছাড়াতে গেলে আমাকেও লোহার রড দিয়ে পিটিয়ে আহত করেছে। আমি এর বিচার চাই।
মাদারীপুর সদর থানার ওসি কামরুল হাসান বলেন, মামলা হলে পুলিশ আইনগত ব্যবস্থা নিবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে আহত

১৩ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ