Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীর কদমতলীতে লেগুনা অটোরিকশা সংঘর্ষে নিহত ১

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর কদমতলী ঢাকা ম্যাস ফ্যাক্টরির সামনে লেগুনা ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মোবারক হোসেন (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল শনিবার সকাল ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। মোবারক কুমিল্লার দেবিদ্ধার উপজেলার চৌদ্দকোট এলাকার আলী আশরাফের ছেলে। শ্যামপুর আলীরাজ স্টিল মিলে কাজ করতেন তিনি।

কদমতলী থানার এসআই মো. মাহবুবুল হক জানান, গতকাল সকালে ঢাকা ম্যাস ফ্যাক্টরি সংলগ্ন মসজিদের সামনে একটি লেগুনা ও অটোরিকশার মুখোমুুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মৃত্যুবরন করেন অটোরিকশার আরোহী মোবারক। একই ঘটনায় অটোরিকশার আরেক আরোহী পাপ্পু (২০) নামে আরেক যুবক সামান্য আহত হয়েছেন। পাপ্পু ঢাকা মেডিক্যালে চিকিৎসা নিয়েছে।

তিনি আরও জানান, লেগুনা ও অটোরিকশা দুটি জব্দ করা হয়েছে। তবে এর চালকদের পাওয়া যায়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লেগুনা-অটোরিকশা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ