Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

টেকনাফে পাহাড় থেকে রোহিঙ্গা শিশুর লাশ উদ্ধার

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২১, ১০:৫৮ এএম

টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড় থেকে নিখোঁজ হওয়ার তিন দিন পর শাহিনা নুর (৮) নামে এক রোহিঙ্গা শিশুর মৃতদেহ উদ্ধার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা।

শুক্রবার বিকালে নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প সংলগ্ন পাহাড়ের পাদদেশ থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয় বলে জানা গেছে।

নিহত শিশু নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের বি-ব্লকের (শেড নম্বর-১০৫২/৪ এবং এমআরসি নম্বর-০৩৩৭৩) বাসিন্দা মো. জাবেরের মেয়ে। পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরির পর লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

গত ২ মার্চ দিনের বেলার ক্যাম্পের ঘর থেকে বের হয়ে নিখোঁজ হয় শাহিনুর নুর। পরে তাকে সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন স্বজনেরা। শুক্রবার বিকেলে রোহিঙ্গাদের সহতায় তার লাশ উদ্ধার করে পুলিশ সদস্যরা। এসময় তার চেহারা বিকৃত ছিল।

নির্মমভাবে শিশুটিকে হত্যা করা হয়েছে। এমনকি তার বাম হাত কেটে বিচ্ছিন্ন করে ফেলা হয়েছে। লাশের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন দেখা গেছে বলেও জানান প্রতক্ষদর্শীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ