Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদরাসা শিক্ষা উন্নয়নে সরকারের পাশাপাশি জমিয়াতুল মোদার্রেছীনের প্রচেষ্টা প্রশংসনীয় : শিক্ষামন্ত্রী

প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, মাদরাসা শিক্ষার উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মাধ্যমে দেশের মাদরাসা শিক্ষার উন্নয়নে সরকার সার্বিক সহযোগিতা দিয়ে যাচ্ছে। ইতোমধ্যে মাদরাসা শিক্ষক ও শিক্ষার্থীরা এর সুফল ভোগ করছেন। শিক্ষামন্ত্রী গতকাল কক্সবাজার সফরকালে জমিয়াত নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন।
গতকাল একদিনের সফরে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ কক্সবাজার সাগরপাড়ের হোটেল সী প্যালেসে একটি অনুষ্ঠানে যোগদেন। এসময় তাঁর হোটেল সুটে মন্ত্রীকে স্বাগত জানিয়ে ফুলের শুভেচ্ছা জানান কক্সবাজার জেলা জমিয়াতুল মোদার্রেছীন নেতৃবৃন্দ। এসময় মন্ত্রী মাদরাসা শিক্ষার উন্নয়নে সরকারের আন্তরিকতার পাশাপাশি জমিয়াতুল মোদার্রেছীনের প্রচেষ্টার প্রশংসা করেন। শিক্ষামন্ত্রীর সাথে এসময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর এ, কে, এম ছায়েফ উল্যাহ।
এসময় জমিয়াত নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের জাতীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যক্ষ মুহাম্মদ জাফরুল্লাহ নুরী, জেলা জমিয়াতের সহ-সভাপতি অধ্যক্ষ মুহাম্মদ আমির হোসাইন, জেলা জমিয়াতের সেক্রেটারী অধ্যক্ষ শাহাদত হোসাইন ও সদর উপজেলা জমিয়াতের সভাপতি সুপার মনছুর আলম আজাদসহ জমিয়াতের অন্যান্য নেতৃবৃন্দ।



 

Show all comments
  • আরিফুর রহমান ৩ সেপ্টেম্বর, ২০১৬, ১১:২৫ এএম says : 0
    জমিয়াতুল মোদার্রেছীনের সাথে সংশ্লিষ্ট সকলকে আল্লাহ উত্তম জাযাহ দান করুক
    Total Reply(0) Reply
  • আজিজ ৩ সেপ্টেম্বর, ২০১৬, ১১:৩১ এএম says : 0
    এর সবচেয়ে বড় কৃতিত্ব মরহুম মাওলানা মুহাম্মদ আব্দুল মান্নান হুজুরের
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ