Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কাদের মির্জা বিএনপি জামাতের পেইড এজেন্ট- দাগনভূঞায় বিক্ষোভ সমাবেশে বক্তারা

দাগনভূঞা (ফেনী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৩২ পিএম

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ করেছে দাগনভূঞা উপজেলা আওয়ামীলীগ।

আজ সোমবার বিকেলে উপজেলার তালের চারা নামক স্থানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাষ্টার কামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন মামুনের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জায়লষ্কর ইউনিয়ন চেয়ারম্যান মামুনুর রশিদ মিলন, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আব্দুল আলীম, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, সোনাগাজী পৌর মেয়র রফিকুল ইসলাম খোকন, দাগনভূঞা উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু নাছের চৌধুরী আসিফ প্রমুখ।

বক্তারা আব্দুল কাদের মির্জাকে জামায়াত বিএনপির পেইড এজেন্ট, টেন্ডারবাজ, চাঁদাবাজ, মাদকাসক্ত, বেসামাল উল্লেখ করে তাকে বয়কটের আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ