Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে দলীয় কোন্দলের জেরে ছাত্রলীগ নেতা খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৩০ এএম

চট্টগ্রামের আনোয়ারায় আধিপত্য বিস্তারের জের ধরে দলীয় প্রতিপক্ষের হাতে খুন হয়েছেন ছাত্রলীগ নেতা আশরাফ উদ্দীন (১৭)। তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শুক্রবার রাত ৯টার দিকে আনোয়ারা উপজেলার জয়কালী বাজারে এ ঘটনা ঘটে।
নিহত আশরাফ উদ্দীন নোয়াখালী জেলার মাইজদী এলাকার মোহাম্মদ আব্দুল্লাহর ছেলে। আশরাফ তার পরিবারের সঙ্গে আনোয়ারা এলাকায় বসবাস করতেন। তিনি দিলোয়ারা জাহান কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিদারুল ইসলাম সিকদার বলেন, এলাকায় দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহেরের অনুসারী দুটি উপগ্রুপ আছে। একটি নিয়ন্ত্রণ করেন ছাত্রলীগ নেতা আসিফ, অন্যটি নিয়ন্ত্রণ করেন দক্ষিণ জেলা ছাত্রলীগের উপ-ছাত্র বিষয়ক সম্পাদক নয়ন সরকার। নিহত আশরাফ আসিফ গ্রুপের সদস্য।


চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক আবদুল হামিদ জানান, আশরাফের বাম উরুতে ছুরিকাঘাত করা হয়েছিল। তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু অবস্থার অবনতি হলে তাকে চমেক হাসপাতালে নিয়ে আসা হয় রাত সাড়ে দশটার দিকে। তবে তার আগেই সে মারা যায়।



 

Show all comments
  • MD Akkas ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৯:০২ এএম says : 0
    17 বছর বয়সে যদি নেতা হয় এ অবস্থায় হবে লেখাপড়া বাদ দিয়ে অধিপত্য বিস্তার করে শিক্ষা কত নিচে নেমে গেছে?
    Total Reply(0) Reply
  • taijul+Islam ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৯:২৪ এএম says : 0
    সাভাবিক ঘোটনা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ