Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লেজেন্ডস চ্যাম্পিয়ন্স ট্রফি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৫ এএম

আজ কক্সবাজারে শেষ হচ্ছে সাবেক তারকা ক্রিকেটারদের নিয়ে গড়া ৬ দলের লেজেন্ডস চ্যাম্পিয়ন্স ট্রফি। গতকালই চ‚ড়ান্ত হয়েছে সেমিফাইনালের ৪ দল। নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স, একমি স্ট্রাইকার্স, এক্সপো রেইডার্স ও জেমকন টাইটান্স খেলবে শেষ চারে।
গ্রুপ এ থেকে এক্সপো রেইডার্স ২ ম্যাচ জিতে চ্যাম্পিয়ন, বৈশাখী বেঙ্গলস ও জেমকন টাইটান্স সমান ১ ম্যাচ করে জিতলেও, রানরেটে এগিয়ে থাকায় শেষ চারে জেমকন টাইটান্স। অন্য গ্রুপে নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স জিতেছে ৩ ম্যাচের সবগুলো আর একমি স্ট্রাইকার্স জিতেছে ২ ম্যাচ।
আজ সেমিফাইনালে মুখোমুখি হচ্ছে নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স-একমি স্ট্রাইকার্স ও এক্সপো রেইডার্স-জেমকন টাইটান্স। সেমিফাইনালে উঠতে না পারা ২ দল বৈশাখী বেঙ্গলস ও জাদুবে স্টার্স মুখোমুখি হবে বোল ফাইনালে। এছাড়াও সেমিফাইনালে পরাজিত দল মুখোমুখি হবে প্লেট ফাইনালে। এদিনই ফাইনাল দিয়ে পর্দা নামবে ১০ ওভার ১০ বলের এবারের লেজেন্ডস চ্যাম্পিয়ন্স ট্রফির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চ্যাম্পিয়ন্স-ট্রফি

২০ ফেব্রুয়ারি, ২০২১
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ