Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনার সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল করোনা আক্রান্ত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ৪:৩৬ এএম | আপডেট : ১০:১৭ এএম, ১৯ ফেব্রুয়ারি, ২০২১

বঙ্গবন্ধু’র ভ্রাতুষ্পুত্র, খুলনা-০২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল করোনা আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছেন। তার ব্যক্তিগত সহকারী ও খুলনা মহানগর আওয়ামী লীগের সদস্য কাজী জাহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ১৬ ফেব্রুয়ারী মঙ্গলবার তার করোনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। এরপর তিনি তার ঢাকাস্থ বাসভবনেই অবস্থান করছিলেন।

বৃহষ্পতিবার রাতে অসুস্থবোধ করায় রাত সাড়ে ৮ টার দিকে তাকে রাজধানীর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখন তার শরীরের অবস্থা ভাল আছে বলে তিনি জানান। গত চার পাঁচ দিন আগে সেখ সালাহউদ্দিন জুয়েল এর জ্বর হয়। তারপর সন্দেহ হওয়ায় তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দেন।

তিনি আরও বলেন, সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় খুলনাবাসীসহ দেশবাসীর দোয়া প্রার্থনা করেছেন তার পরিবারের সদস্যরা।

সংসদ সদস্যের পরিবারের অন্যান্য সদস্যরা সুস্থ আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ