Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

২০৪১ সালে উন্নত দেশে পরিণত হবে বাংলাদেশ

জামালপুরে এলজিআরডি মন্ত্রী

জামালপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৭ এএম

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, যোগাযোগ ব্যবস্থা ও স্বাস্থ্য শিক্ষাসহ সকল ক্ষেত্রে উন্নয়ন হওয়ায় দেশ এখন মধ্যম আয়ের দেশ হিসেবে পরিণত হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত থাকলে আগামী ৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশ হিসেবে পরিণত হবে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে জামালপুর জেলা পরিষদের মির্জা আজম অডিটরিয়ামের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এলজিআরডি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য়্য, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল, সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, জামালপুর সদর আসনের এমপি ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন, এলজিআরডি মন্ত্রণালয়ে সিনিয়র সচিব হেলাল উদ্দিন আহমদ, স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব মোস্তাকীম বিল্লাহ ফারুকী, জেলা প্রশাসক এনামুল হক, পুলিশ সুপার দেলোয়ার হোসেন, জেলা আ.লীগের সভাপতি অ্যাড. মুহাম্মদ বাকী বিল্লাহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এলজিআরডি-মন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ