Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতবিনিময় সভায় এসপির হুঁশিয়ারি

বগুড়া পৌরসভা নির্বাচন

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৪১ এএম

বগুড়া পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দি প্রার্থীদের সাথে আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভ‚ইয়া বলেছেন, অবাধ , সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের সব ধরনের প্রস্তুতি চলছে। যারা নির্বাচনে প্রভাব খাটিয়ে জিততে চান তারা মাথা থেকে সেটা ঝেড়ে ফেলে ভোটারদের সমর্থন আদায় করুন। ইতোমধ্যে চিহ্নিত সন্ত্রাসীদের ধরতে অভিযান শুরু হয়েছে। পুলিশ সদর দফতর থেকে নির্দেশনা রয়েছে, নির্বাচনের দিন যারা বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে তাদেরকে এখনই গ্রেফতার করা। যে কোন মূল্যে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করা হবে।
বগুড়া জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে গতকাল বুধবার শহীদ টিটু মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। রিটার্নিং কর্মকর্তা মাহবুব আলম শাহ এর সভাপতিত্বে ও সহকারী রিটার্নিং কর্মকর্তা এএসএম জাকির হোসেনের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক জিয়াউল হক। সভায় অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ, সদর থানার ওসি হুমায়ুন কবীর, বিএনপির মেয়র প্রার্থী রেজাউল করিম বাদশা, আওয়ামী লীগের আবু ওবায়দুল হাসান ববি, স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান আকন্দ, ইসলামী আন্দোলনের মাওলানা আব্দুল মতিন সহ কাউন্সিলর প্রার্থীরা বক্তব্য দেন। প্রার্থীরা সুষ্ঠু নির্বাচনের স্বার্থে প্রশাসনকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। এসময় তারা নিজ নিজ এলাকার নির্বাচনের পরিবেশ রক্ষায় প্রশাসনের সহযোগিতা চান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌরসভা-নির্বাচন

১৯ ফেব্রুয়ারি, ২০২১
১৬ ফেব্রুয়ারি, ২০২১
১১ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ