Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাপা নেতার সংবাদ সম্মেলন

পটিয়ায় কিশোর গ্যাং লিডার খুন

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ৯:১১ পিএম

পটিয়া পৌরসভা নির্বাচনে গত ১৪ ফেব্রুয়ারি গুলি ও সংঘর্ষে নিহত আবদুল মাবুদ হত্যা মামলায় কিশোর গ্যাং লিডার ও আ.লীগ নেতা সরোয়ার কামাল রাজীবকে বাঁচিয়ে অন্য ব্যক্তিকে জড়িয়ে দিতে রাজীবের স্ত্রী কানিছ ফাতেমা মরিয়া হয়ে ওঠেছেন বলে অভিযোগ। গতকাল বুধবার বিকেলে পটিয়া জাতীয় পার্টি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে জাতীয় পার্টি চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি সামশুল আলম মাষ্টার এ অভিযোগ করেন।

লিখিত অভিযোগে জাপা নেতা সামশুল আলম মাষ্টার জানান, নির্বাচনের দিন তার পুত্র মাঈনুল আলম পটিয়া পৌরসভায় ছিলেন না। পটিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী আ.লীগের সভাপতি আবদুল মান্নান ও আ.লীগ নেতা সরোয়ার কামাল রাজীবসহ দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ, অগ্নি সংযোগ ও গুলিবর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় কাউন্সিলর প্রার্থী আবদুল মন্নানের ভাই আবদুল মাবুদ নিহত হয়। এ সংক্রান্তে আবদুল মন্নান বাদী হয়ে সরোয়ার কামাল রাজীবকে ১নং আসামি করে আরো ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এতে আমার পুত্রের নাম নেই। মামলার এজাহারে কোনো বর্ণনায় আমার পুত্র মাঈনুলের সংশ্লিষ্টতার অভিযোগ নেই। তবুও নিজের দোষ অন্যের ঘাঁড়ে চাপানোর জন্য আমার পুত্র মাঈনুল আলমকে জড়িয়ে রাজীবের স্ত্রী কানিছ ফাতেমা অপপ্রচার চালাচ্ছে বলে সামশুল মাষ্টার অভিযোগ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর-গ্যাং
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ