Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় ইউপি উপ-নির্বাচনকে কেন্দ্র করে হামলা, স্বতন্ত্র প্রার্থীসহ আহত ১০

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ৪:৫৮ পিএম

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ডাবলুগঞ্জ ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনকে কেন্দ্র করে নৌকা কর্মীদের দু’দফা হামলায় স্বতন্ত্র প্রার্থী ওয়াদুদদ সিকদার (৪৫) সহ অন্তত ১০ জন আহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সোনখোলা গ্রামে এবং দুপরে বরকতীয়া মৃধা মার্কেটে এ হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা গুরুতর আহত ওই প্রার্থী ও তার কর্মি রাকিবুল ইসলাম (২৬) কে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিমে প্রেরন করেন।

স্বতন্ত্র প্রার্থী ওয়াদুদ সিকদার জানান, দুপুরে তিনি তার কর্মিদের নিয়ে নির্বাচনী প্রচারনায় মৃধা মার্কেটে গেলে নৌকার কয়েকজন কর্মীরা তাদের উপর অতর্কিত হামলা চালায়। এতে তিনি এবং তার বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন। পরে সন্ধ্যায় তিনি সোনখোলা গ্রামে নির্বাচনী প্রচারনায় গেলে নৌকার প্রায় অর্ধশত নেতাকর্মী তাদের উপর ফের দ্বিতীয় দফায় হামলা চালায়। এতে স্বতন্ত্র প্রার্থী ওয়াদুদসহ অন্তত ১০ জন নেতাকর্মী আহত হয়।

এ বিষয়ে নৌকা সমর্থিত প্রার্থী দেলোয়ার হোসেনের সাথে মুডোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিব করেননি।
মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, মুঠোফোনে উভয় পক্ষ পরস্পর বিরোধী অভিযোগ করেছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হইবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ