Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

তিন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : সড়ক দুর্ঘটনায় রাজশাহী, নারায়ণগঞ্জে সোনারগাঁও ও কুমিল্লার দাউদকান্দিতে ৩ জন নিহত হয়েছেন।
রাজশাহী ব্যুরো জানায়, রাজশাহীর বাঘায় প্রাণিসম্পদ অধিদপ্তরের অফিস সহকারী মিল্টন হোসেন (৩৫) ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছে। বুধবার উপজেলার মীরগঞ্জ বাঁন্ধা বটতলা নামক এলাকায় এই দুর্ঘনা ঘটে। নিহত মিল্টন উপজেলার মীরগঞ্জ গ্রামের আমানুল্লার ছেলে ও বাঘায় প্রাণিসম্পদ অধিদপ্তরের অফিস সহকারী। বাঘা উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের কর্মকর্তা আব্দুল কাদের বলেন, বুধবার সকাল সাড়ে ৯টায় নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে অফিসে আসার পথে একটি ট্রাক পেছন থেকে তাকে চাপা দেয়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় মিল্টন হোসেন।
সোনারগাঁ উপজেলা সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় হোসনে আরা (৬০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছে। গতকাল বুধবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাখালী এলাকায় রাস্তা পারাপারের সময় এ ঘটনা ঘটে।
কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ জানায়, বুধবার দুপুরে মহাসড়ক পারাপারের সময় অজ্ঞাত গাড়ির ধাক্কায় হোসনে আরা ঘটনাস্থলেই নিহত হয়। নিহত হোসনে আরা মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার কায়স্ত হোসেন্দী গ্রামের আঃ রশিদ মিয়ার স্ত্রী।   
দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি গৌরীপুর বাসস্ট্যান্ডে মঙ্গলবার রাতে এক সড়ক দুর্ঘটনায় লেগুনা গাড়ির হেলপার নিহত হয়েছে। নিহত হেলপার ইমন মিয়া (২২) উপজেলার সুন্দরপুর ইউনিয়নের শহীদনগর গ্রামের আবদুল বারেক মিয়ার ছেলে। আজ বুধবার হাইওয়ে থানার পুলিশ নিহতের স্বজনদের লাশ হস্তান্তর করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ